ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

বক্সিং রিংয়ে আহত বক্সারের মৃত্যু

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ৭:৫৫ পিএম | আপডেট : ৯:২৭ পিএম, ২৫ জুলাই, ২০১৯

বক্সিং রিংয়ে মারাত্মকভাবে আহত হওয়া রাশিয়ান বক্সার ম্যাক্সিম দাদাশেভ শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হার মেনেছেন। ডাক্তারদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে ২৮ বছর বয়সী বুধবার মৃত্যুবরণ করেন।
গত শুক্রবার যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে আইবিএফ লাইট-ওয়েদারওয়েট ফাইটে পুয়ের্তো রিকোর সাবরিয়েল ম্যাথিয়াসের সঙ্গে লড়াইয়ে ১১তম রাউন্ডে মাথায় মারাত্মক আঘাত পান ম্যাক্সিম। এসময় তার ড্রেসিংরুমে হেটে যাওয়ার মত শক্তিও ছিল না। তার ট্রেনার বাডি ম্যাকগ্রিথ সেখানেই ম্যাচের ইতি টানেন।
তখনই ম্যাক্সিমকে হাসপাতালে নিয়ে তার ব্রেইনে রক্তক্ষরণ জনিত কারণে অস্ত্রোপঁচার করানো হয়। কিন্তু সেখান থেকে আর কাটিয়ে উঠতে পারেননি আগের ১৩ লড়াইয়েই জয় পাওয়া ম্যাক্সিম।
রাশিয়ান বক্সিং ফেডারেশন জানিয়েছে, তারা পুরো ঘটনা তদন্ত করে দেখবে। সংস্থাটির সেক্রেটারি জেনারেল উমার ক্রেমলেভের ধারণা, ‘সেখানে নিয়ম বহিঃর্ভূত কিছু’ ঘটানো হয়েছে। তাদের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা ম্যাক্সিম দাদাশেভকে হারিয়েছি। যে ছিল আমাদের তরুণদের প্রতিনিধি।’ তিনি বলেন, ‘এটা যে কোনো খেলায় হতে পারে। আমার মনে হয় কিছু মানুষের হস্তক্ষেপে সেখানে নিয়মের বাইরে কিছু করা হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন