শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডেঙ্গু নির্মূলে ঢাকা সেনানিবাস এলাকায় অভিযান

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

ডেঙ্গু নির্মূলে ঢাকা সেনানিবাস এলাকায় অভিযান শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সেনানিবাসস্থ অফির্সাস ক্লাব প্রাঙ্গনে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ডেঙ্গু নির্মূল অভিযান-২০১৯ এর উদ্বোধন করেন। রোগের বিষয়ে সেনাবাহিনীর সামরিক ও বেসামরিক সদস্যদের মাঝে প্রয়োজনীয় প্রতিরোধমূলক সচেতনতা তৈরিতে এ অভিযান শুরু হয়। গতকাল আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডেঙ্গু নির্মূল অভিযানে সেনাবাহিনী প্রধান সস্ত্রীক উপস্থিত ছিলেন। এছাড়াও বাহিনীর উচ্চ পর্যায়ের সেনা কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ এবং সেনানিবাসের অন্তর্ভুক্ত সকল স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন। সেনা প্রধান বলেন, সিএমএইচে ডেঙ্গু রোগীদের চিকিৎসার জন্য আলাদা ওয়ার্ড চালু করা হয়েছে। ডেঙ্গু রোগের চিকিৎসায় নির্দিষ্ট কোন ভ্যাকসিন না থাকায় তিনি সবাইকে সচেতনতা অবলম্বনের আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ২৬ জুলাই, ২০১৯, ৯:৪৫ এএম says : 0
MOSHA SHOB DESH E THAKE, TOBE ONNANO DESH E BANGLADEHER MOTO MOYLA ABORJONA RASTAR PASHE FELE RAKHE NA, DRAIN CLEAN RAKHE ONNO DESH E. JALNA DORJAY NET LAGANO THAKE, (SHETA JE KHUB EXPENSIVE TAO NA, KINTU MAIN SHOMOSHA HOCHE KIPTAMI R O SHOCHONOTA E MAIN PROBLEM BANGLADESH E
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন