বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ওয়ালটন ফ্রিজ কিনে নাজমুল এখন মিলিয়নিয়ার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

নাতনি জামাই নাজমুল হাসানকে উপহারস্বরূপ ওয়ালটন ফ্রিজ কিনে দেন কুমিল্লা বুড়িচং এর হাজী আনোয়ার। নানা শ্বশুরের কাছ থেকে উপহার পাওয়া ফ্রিজটি রেজিস্ট্রেশন করতেই ১০ লাখ টাকা পান নাজমুল। একসঙ্গে এতো টাকা পেয়ে খুশিতে আত্মহারা তিনি। তার পরিবারে এখন চাঁদের হাট।


এ উপলক্ষ্যে গতকাল কুমিল্লা ক্যান্টনমেন্টে ময়নামতি সেনা কল্যাণ মার্কেটে ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক ‘নীলাচল ইলেকট্রনিক্স’ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ক্রেতা নাজমুল হাসানের হাতে তুলে দেয়া হয় প্রাপ্ত টাকার চেক। উপস্থিত ছিলেন নাজমুল হাসানের নানা শ্বশুর হাজী আনোয়ার, ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর, ডা. রফিকুল ইসলাম রনক, ইসলামী ব্যাংক কুমিল্লা ক্যান্টনমেন্ট ব্র্যাঞ্চের প্রধান মোহাম্মদ শাহাদাত উল্ল্যাহ ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মাহবুবুর রহমান, নীলাচল ইলেকট্রনিক্সের সত্ত¡াধিকারী আসাদুল্ল্যাহ ও সফিউল্ল্যাহ, স্থানীয় ব্যক্তিগণ।


উল্লেখ্য, ঈদুল আযহা উপলক্ষ্যে ঘোষিত ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক ক্যাম্পেইনের আওতায় জুলাই’র ১ তরিখ থেকে কোরবানি ঈদ পর্যন্ত যে কোনো শোরুম থেকে ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে প্রতিদিনই এক মিলিয়ন বা ১০ লাখ টাকা পেতে পারেন ক্রেতারা। এছাড়া রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফি পাওয়ার সুযোগ।
এর আওতায় ইতোমধ্যে ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা করে পেয়েছেন ৭ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন