বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

উপদেষ্টা ড. সিএস করিমের বাড়িতে ডাকাতি

৫ লাখ টাকার মালামাল লুট

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

সোনাগাজীতে তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ড. সিএস করিমের গ্রামের বাড়িতে ডাকাতি, তিনজনকে কুপিয়ে আহত,স্বর্নলংকারসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে ডাকাত দল। 

জানা যায়, গত বৃস্পতিবার রাতে তত্বাবধায়ক সরকারের কৃষি, পানি সম্পদ উপদেষ্টা ড. সিএস করিমের ফেনী জেলার সোনাগাজী উপজেলার ছাড়াইত কান্দি গ্রামের বাড়িতে ডাকাতি হয়। ওই সময় দুই জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে স্বর্নালঙ্কারসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, রাত প্রায় ২ টায় ঘরের দরজা ভেঙে ১৫/২০ জনের সশস্ত্র মুখোশধারী ডাকাত দল ঘরে প্রবেশ করে আলমারি ভেঙে নগদ ২০ হাজার টাকা, ২ ভরি স্বর্নালংকার ৫টি মোবাইলসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। ওই সময় ঘরের লোকজন চিৎকার দিলে ড. সিএস করিমের ভাতিজা নূর মোহাম্মদ আজাদ, তার ছোট ভাই নূর হাসনাত আজাদ কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। একই সময় ড. সিএস করিমের চাচাতো ভাই আবুধাবি প্রবাসী ইফতেখার হোসেন চৌধুরীর ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে তার ছেলে স্কুল ছাত্র ইসতেহার হোসেন চৌধুরী কে পিটিয়ে মারাত্মক আহত করে এবং তাদের ঘরের আলমারি ভেঙে নগদ ৭ হাজার টাকা, ৬ ভরি স্বর্ন ও একটি মোবাইল নিয়ে যায়।
এ ব্যপারে আহত নূর মোহাম্মদ আজাদ বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন