শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গুজবের পেছনে বিএনপির হাত রয়েছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১:৫৪ পিএম

বিএনপির কার্যালয় এখন গুজবের কেন্দ্রীয় ফ্যাক্টরি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, গুজবের পেছনে বিএনপির হাত রয়েছে। আমরা জানি কোথায় বসে ষড়যন্ত্র হচ্ছে। বিএনপির মূল পুঁজি অপপ্রচার ও গুজব।’

আজ শনিবার রাজধানীর ধানমন্ডিতে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালিপূর্ব সমাবেশে তিনি এমন অভিযোগ করেন। ওবায়দুল কাদের বলেন, ‘দেশের হয়ে বিদেশে বসে যারা গুজব ও অপপ্রচার চালাচ্ছে তাদের সঙ্গে দেশের অপশক্তির হাত আছে কি না-তা খতিয়ে দেখা উচিত।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপির অবস্থা এখন রাখাল বালকের মতো। তারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে মিথ্যাচার করছে।’ এ ছাড়াও তিনি জানান, সরকার সক্রিয়ভাবে ডেঙ্গু ও বন্যার চ্যালেঞ্জ মোকাবিলা করছে।

সমাবেশ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি ধানমন্ডি ২৭ নম্বর হয়ে মানিক মিয়া অ্যাভিনিউ প্রদক্ষিণ করে ফিরে আসে। এর আগে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনের কেক কাটেন সংগঠনটির নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
taijul Islam ২৭ জুলাই, ২০১৯, ৩:০১ পিএম says : 0
hhahahahahahahahahahah.ohohohohohhohoho ?????????????what
Total Reply(0)
Nadim ahmed ২১ আগস্ট, ২০১৯, ৭:৫১ পিএম says : 0
Yes, BNP has its hands behind all the rumors. I would even say, BNP has its hand behind the Heart attack of Obaidul Kader few months ago.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন