বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লন্ডন আর নয়া পল্টন গুজব তৈরির কারখানা

চট্টগ্রামে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৮:৫০ পিএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ লন্ডন আর নয়া পল্টনকে গুজব তৈরির কারখানা মন্তব্য করে বলেছেন, ছেলে ধরা গুজব প্রথমে লন্ডন থেকে পোস্ট দেয়া হয়। আর সেটা এখানকার কিছু বিএনপি-জামায়াতের নেতাকর্মী মনিটরিং করে সারা দেশে ছড়িয়ে দেন। আজ (শনিবার) রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ছেলে ধরা গুজবের হোতা লন্ডনে বসে আছে। সেখান থেকে গুজব ছড়ানো হচ্ছে। আর সেটার ডাল-পালা গজিয়ে ছেলে ধরা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। অনেক নিরীহ মানুষকে পিটিয়ে হত্যা করা হয়েছে তা অত্যন্ত ন্যাক্কারজনক। সরকার এ ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। হত্যা মামলার আসামি হিসেবে সবার বিচার হবে। শুধু মানুষ হত্যাকারীদের বিচার নয়, যারা গুজব রটিয়েছে তারাও সমভাবে দোষী। তাদের বিরুদ্ধেও সরকার কঠোর পদক্ষেপ গ্রহণ করবে। এখন আবার গুজব ছড়ানো হচ্ছে বিদ্যুৎ না থাকলে ছেলে ধরা আসবে। গুজব রটনাকারীদের প্রতিহত করতে হবে।

সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান চৌধুরী। সম্মেলনের প্রথম অধিবেশনে উদ্বোধক ছিলেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি। প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম। বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা স্বজন কুমার তালুকদার, মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, রাঙ্গুনিয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, রাউজানের উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার বাবুল, রাঙ্গুনিয়ার মেয়র মোহাম্মদ শাহজাহান সিকদার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Badrul Alam ২৭ জুলাই, ২০১৯, ১০:০৬ পিএম says : 0
Hassan Mahmud has got stomach problem, that is why he does not know what he is talking about.
Total Reply(0)
Iqbal H ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৩৪ পিএম says : 0
Hasan Mahmud is completely crazy and mad. He speaks av 3 years kid
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন