ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভারতে মুসলিম হত্যা-নিপীড়ন বন্ধ না হলে লংমার্চ

প্রতিবাদ সমাবেশ আল্লামা জুনায়েদ বাবুনগরী

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

হেফাজতে ইসলামের মহাসচিব ও হাটহাজারী দারুল উলূম মুঈনূল ইসলাম মাদরাসার উপ-পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, ভারত আমাদের নিকট প্রতিবেশী। সেখানে বাংলাদেশের তুলনায় বেশি সংখ্যক মুসলমান বসবাস করেন।

মোদী সরকার এবার ক্ষমতায় আসার পর ভারতে মুসলমানদের উপর চরম নির্যাতন চলছে। নির্বিচারে মুসলিম হত্যা শুরু হয়েছে। মোদী নিজেই ঘোষণা দিয়েছেন ভারতে মুসলমান থাকতে পারবে না। তার এ উস্কানিতে উগ্রবাদী হিন্দুরা গো-রক্ষার নামে মুসলমানদের নির্যাতন চালাচ্ছে। ভারতে মুসলিম হত্যাযজ্ঞ, অত্যাচার-নির্যাতন বন্ধ না হলে ভারত অভিমুখী লংমার্চ ঘোষণা করা হবে।

তিনি গত শুক্রবার ‘সচেতন ফটিকছড়িবাসী’র উদ্যোগে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এতে সভাপতিত্ব করেন জামিয়া বাবুনগরের মুহতামিম আল্লামা শাহ মুহাম্মদ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

জুনায়েদ বাবুনগরী আরও বলেন, প্রিয়া সাহা আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে একটি ডাহা মিথ্যা কথা বলে পুরো দেশের বিরুদ্ধে দাঁড়িয়েছে। অথচ তার বিরুদ্ধে কোন প্রতিবাদ নেই। সে এই ডাহা মিথ্যা বলে ইসলামের ক্ষতি করেছে। একইসাথে দেশদ্রোহী কাজ করেছে। অতিদ্রুত তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে। নইলে তৌহিদী জনতা আবার জেগে উঠবে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শায়খুল হাসীদ আল্লামা মুফতি মাহমুদ হাসান, হেফাজতের যুগ্ম-মহাসচিব মাওলানা মুহাম্মদ ছলিম উল্লাহ, হেফাজত নেতা মাওলানা সলিম উদ্দীন দৌলতপুরী, মাওলানা রিজুয়ান রফিকী, মাওলানা জুনায়েদ বিন জালাল, মাওলানা কুতুব উদ্দীন নানুপুরী, মাওলানা সালাউদ্দীন দৌলতপুরী প্রমুখ।
পরে তৌহিদী জনতার বিশাল প্রতিবাদ মিছিল কেন্দ্রীয় ঈদগাহ থেকে বের হয়ে বিবিরহাট, বাসস্টেশন, মহাসড়ক প্রদক্ষিণ শেষে ঈদগাহ ময়দানে গিয়ে শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন