ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজনৈতিক প্রতিহিংসাবসত হয়ে বেগম জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে

টাঙ্গাইলে ত্রাণ বিতরণকালে ড. মোশারফ হোসেন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৪:৩৯ পিএম

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গায়ের জোড়ে ক্ষমতায় থাকার জন্য খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়। যে মামলায় তাকে আটকে রাখা হয়েছে সেই মামলায় জামিন হতে তিন থেকে চার দিনের বেশি লাগে না। তার মানে আইন আদালত তাকে আটকে রাখেনি। তাকে আটকে রাখা হয়েছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে।
তিনি রোববার দুপুরে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ও গোবিন্দাসী ইউনিয়নের বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের পূর্বে মাটিকাটা মাদ্রাসা মাঠে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।
এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তারেক রহমান তার কর্মকান্ড বন্ধ না করলে খালেদা জিয়া জেল থেকে বের হতে পারবে না। তিনি বলেন, প্রধান মন্ত্রীর এসব কথার মানে দাড়ায় রাজনৈতিক প্রতিহিংসামূলকভাবে বেগম জিয়াকে আটকে রাখা হয়েছে।

নিকরাইল ইউনিয়ন বিএনপি’র সভাপতি এডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী ইকবাল মাহমুদ চৌধুরী টুকু, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, কেন্দ্রীয় ত্রাণ কমিটির সদস্য ইশরাক হোসাইন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, আবুল কাসেম, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক করিম সরকার, ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকী, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাফি মোহাম্মদ ইথেন, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলামসহ ভূঞাপুর উপজেলার বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।

পরে অতিথিবৃন্দ দুই ইউনিয়নের সহ¯্রাধিক বন্যা পীড়িত দুস্থ্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এরপর তারা সিরাজগঞ্জে ত্রাণ বিতরণের জন্য চলে যান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন