শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় চারজনের ৫ বছর কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৫:৪৪ পিএম

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় চারজনকে ৫ বছর করে সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরও ৩ মাস করে বিণাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।
রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের ষ্পেশাল ট্রাইবুনাল-১ এর বিচারক লিয়াকত আলী মোল্লা আসামীদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন।
দন্ডিতরা হলেন,সদর উপজেলার চরমোহনপুর এলাকার সাদেকুল ইসলামের ছেলে জিয়াউর রহমান (৩৮),একই এলাকার মৃত.হাবিবুর রহমানের ছেলে মো.মান্নান (৫০), তেররশিয়া গ্রামের রসুল মোহম্মদের ছেলে আজাহার হক সিপার (৩৫) ও জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা চৈমন্ডলের গ্রামের মুনসুর আলীর ছেলে মো.রশিদ(৩৭)।
মামলার নথি ও সরকারী আইনজীবী ফেরদৌস আলম ডলার জানান, ২০০৯ সালের ৮’অক্টোবর ভোররাতে সদর উপজেলার চরগ্রাম সাহেরের ঘাট এলাকায় র‌্যাব-৫ রাজশাহী’র অভিযানে ৯৪৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হন দন্ডিতরা। এঘটনায় ওইদিনই সদর থানায় মামলা করেন র‌্যাবের তৎকালীন ডিএডি সাহাব উদ্দিন। মামলার তদন্ত কর্মকর্তা ও তৎকালীন র‌্যাব-৫ উপপরিদর্শক(এসআই) মোকসেদুল রহমান ২০১০সালের ১২ জানুয়ারী আদালতে ৭ জনকে অভিযুক্ত করে চার্যশীট দাখিল করেন।
৬ জনের সাক্ষ্য, প্রমাণ ও দীর্ঘ শুনানী শেষে আদালত চার জনকে দোষি সাব্যস্ত করে সাজার আদেশ দেন। মামলার একজন আসামী মামলা চলাকালে মৃত্যুবরণ করেন ও দু’জনকে আদালত বেকসুর খালাস দেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন আ্যাড.নজরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন