শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ঢাবিতে দুই মেয়রের কুশপুত্তলিকা দাহ

স্বাস্থ্যমন্ত্রীসহ মেয়রদের পদত্যাগ দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

দায়িত্ব পালনে ব্যর্থ, কান্ডজ্ঞানহীন বক্তব্য এবং ডেঙ্গুর মহামারিকে গুজব বলে উড়িয়ে দেয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ঢাকার দুই মেয়রের কুশপুত্তলিকা দাহ ও স্বাস্থ্যমন্ত্রীসহ মেয়রদের পদত্যাগের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাষ্কর্যের পাদদশে মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাবি শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচীতে উপস্থিত ছিলেন সংগঠনটির ঢাবি শাখার সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন, যুগ্ম-আহŸায়ক শরীফুল হাসান শুভ, শোয়েব হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।
আমিনুল ইসলাম বলেন, ঢাকার দুই মেয়র এবং স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পদত্ত দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন। ঢাকা মেডিকেল হাসপাতালসহ দেশের সব মেডিকেল হাসপাতালের পরিবেশ খুবই নোংরা। সব টয়লেট অপরিষ্কার। স্বাস্থ্য খাতে এতো বরাদ্দ থাকার পরও কেনো এরকম পরিবেশ। তাদের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ তুলে তিনি বলেন, তাদের স্থাবর-অস্থাবর সম্পত্তি কতো জাতির কাছে তা প্রকাশ করতে হবে। মশার ঔষধের পরিবর্তে কেরোসিন দিলে তো মশা নির্মূল হবে না। তাদের অবিলম্বে পদত্যাগ দাবি করছি।
আল মামুন বলেন, ডেঙ্গু রোগে সম্প্রতি ঢাবির এক মেধাবী শিক্ষার্থীর অকাল মৃত্যু আমাদের খুবই কষ্ট দিয়েছে। ডেঙ্গুর মহামারিকে গুজব বলে উড়িয়ে দেয়ায় ঢাকার দুই মেয়র এবং স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছি। তিনি বলেন, এডিসের প্রজনন ক্ষমতা রোহিঙ্গা জনগোষ্ঠীর প্রজনন ক্ষমতার মতো স্বাস্থ্যমন্ত্রীর এধরণের বক্তব্য দেশ ও জাতিকে হতাশ করেছে। রোহিঙ্গা জনগোষ্ঠীকে অবমাননা করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ২৯ জুলাই, ২০১৯, ৬:২৯ এএম says : 0
DESH E JARA KHOMOTAY ASE TADER BESHIR VAG E OKORMA , CORRR, BO KOLOM, DURNITI BAJJJJ !!!! ER JONNEY DESHER AJ AI DOSHA
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন