ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

যশোর সীমান্তে ভারতীয় গাঁজা ও ফেনসিডিলসহ চোরাচালানী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ২:২৮ পিএম

যশোরের সীমান্ত এলাকা থেকে সোমবার সকালে ৪০ কেজি ভারতীয় গাঁজা ও ১৯২ বোতল ফেনসিডিলসহ দুই চোরাচালানীকে আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর বিশেষ দল। 

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় পূর্ব তথ্যের ভিত্তিতে সোমবার যশোর সীমান্তের মাসিলা বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ বদর উদ্দিন এর নেতৃত্বে একটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাসিলা থেকে ১শ’৯২ বোতল ফেন্সিডিলসহ ০১ জন আসামী আটক করা হয়। আটককৃত আসামী মোঃ ইমরান (২১), পিতা-ইমান আলী, গ্রাম-ছুটিপুর বাসষ্ট্যান্ড পশ্চিম কারিগরপাড়া, পোষ্ট ও থানা-চৌগাছা, জেলা-যশোর।
বিজিবি জানায়, একইদিন সীমান্তের ঘিবা বিওপিতে কর্মরত রুস্তম আলীর নেতৃত্বে একটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৪নং ঘিবা এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ ০১ জন আসামী আটক করা হয়। আটককৃত আসামী মোঃ বকুল হোসেন (৩৫), পিতা মোঃ তৈয়বুর, গ্রাম-রামপুর, পোষ্ট-রামপুর থানা-শার্শা, জেলা-যশোর। আটককৃত মাদকদ্রব্যের সিজার মূল্য ৪,৭৬,৮০০/- (চার লক্ষ ছিয়াত্তর হাজার আটশত) টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন