সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

যুদ্ধ ঘোষণা করলেন আমির খান ও অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৬:০২ পিএম

শিরোনাম দেখে অবাক হচ্ছেন? এই যুদ্ধ নিজের অস্থিত্ব জানান দেওয়ার যুদ্ধ। এই দিনে দুই অভিনেতার দুইটি সিনেমা মুক্তি ঘোষণা দিয়েছেন তারা। তাদের এই ঘোষণায় এরইমধ্যে কেঁপে উঠেছেন সংশ্লিষ্ঠরা। তাদের ধরণা যদি সত্যি সত্যিই এমনটা হয় তাহলে বক্স অফিসে নতুন একটি ইতিহাস রচিত হবে।
বলা হচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ এবং অক্ষয় কুমারের ‘বচ্চন পান্ডে’র কথা। আমির খান ঘোষণা করেছেন আগামী বছর ক্রিসমাসে মুক্তি পাবে তার সিনেমা। ওই একই দিনে মুক্তির ঘোষণা দিলেন অক্ষয়ও। এ নিয়ে ইতোমধ্যেই আলোচনা শুরু হয়েছে বলিউডের অন্দর মহলে।
এদিকে কয়েকদিন আগে সালমান খানের ‘ইনশাল্লাহ’র সঙ্গে নিজের ‘সূর্যবংশী’ মুক্তি দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছিলেন অক্ষয় কুমার। তবে পরে অবশ্য অক্ষয়ের সিনেমার পরিচালক রোহিত শেঠি জানিয়েছিলেন ভিন্ন একটি সিদ্ধান্তের কথা। পরিচালক জানান ‘ইনশাল্লাহ’ মুক্তির আগেই ‘সূর্যবংশী’ মুক্তি পাবে। কিন্তু অক্ষয় কুমার এখনো তার আগেই সিদ্ধান্তেই অটুট রয়েছেন সিনেমাটি নিয়ে। অভিনেতা নিজেই তার ভক্তদের জানিয়েছেন ‘সূর্যবংশী’ আগের সিদ্ধান্তেই মুক্তি দেওয়া হবে। তার মানে অক্ষয় জানাতে চেয়েছেন সালমানের ‘ইনশাল্লাহ’র সঙ্গেই তার ‘সূর্যবংশী’ মুক্তি পাবে।
উল্লেখ্য, বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান এখন ব্যস্ত আছেন তার পরবর্তি সিনেমা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। অন্যদিকে অক্ষয় তার নতুন সিনেমার শুটিং এবং মুক্তিপ্রাপ্ত সিনেমার কাজে বেশ ব্যস্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md faruk ১ আগস্ট, ২০১৯, ১০:৫১ পিএম says : 0
যে সিনেমার গল্প ভালো হবে সে সিনেমা হিট হবে
Total Reply(0)
Md faruk ১ আগস্ট, ২০১৯, ১০:৫১ পিএম says : 0
যে সিনেমার গল্প ভালো হবে সে সিনেমা হিট হবে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন