বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাধারণ মানুষের কথা বলে না, সেটা কিসের সরকার

ড. আব্দুল মঈন খান

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান প্রশ্ন তুলে বলেছেন যে সরকার সাধারণ মানুষের কথা বলে না সেই সরকার কিসের সরকার। সরকার সাধারণত বড় লোকের জন্য নয়, সরকার হয় সাধারণ মানুষের উপকারার্থে। কিন্তুু সেটা এই সরকারের সময়ে হচ্ছে না। 

তিনি বলেন, আজ দেশে বন্যা। বিএনপির নেতাকর্মীরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কথা মতো সারাদেশে ছুটে বেড়াচ্ছে ত্রান নিয়ে বন্যার্তদের মধ্যে বিতরনে জন্য। কিন্তু আওয়ামী লীগ এ ক্ষেত্রে নিঃশ্চুপ, কোন ত্রাণ বিতরণ তো দূরে থাক কোথাও খোঁজ টুকু নেয়ার প্রয়োজন মনে করছে না তারা।
গত রোববার দুপুরে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাজীগঞ্জ বাজার ও সদরপুরের চন্দ্রপাড়া এলাকায় বিএনপির কেন্দ্রীয় কমিটি কর্তৃক বন্যার্তদের মাঝে ত্রান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
চরভদ্রাসন ও সদরপুর উপজেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ত্রান কমিটির প্রধান ও বিএনপির নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু, স্বেচ্ছাসেবক বিষযক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসকুর রহমান মাসুক, মো. সেলিমুজ্জামান সেলিম, চেয়ারপারর্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য, জেলা কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মোদারেস আলী ইছা, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, প্রমুখ।
পরে চরভদ্রাসন ও সদরপুর উপজেলার প্রায় পাঁচ হাজার বানভাসী মানুষের মাঝে চাল, ডাল, সবজি, তেল, শাড়ি, পাঞ্জাবি ও লুঙ্গি বিতরন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন