মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

টরন্টোয় বাড়ি থেকে ৪ বাংলাদেশির লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৩:২৫ পিএম

কানাডার দক্ষিণ-পূর্বাঞ্চলীয় শহর টরন্টোর মারখাম এলাকার একটি বাড়ি থেকে একই পরিবারের চার বাংলাদেশির  লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার স্থানীয় সময় রাতের এই ঘটনায় জড়িত সন্দেহে মিনহাজ জামান নামে ২৩ বছর বয়সী পরিবারটির অন্য এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রশাসনের দেওয়া তথ্যের বরাতে ‘দ্য গ্লোবাল নিউজ’ জানায়, সোমবার মিনহাজকে গ্রেফতারের পর আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন। বাংলাদেশি পরিবারটির নিহত চার সদস্য হলেন- মোহাম্মদ মনির, তার স্ত্রী মুক্তা জামান, তাদের মেয়ে এবং বয়স্ক এক নারী। তারা সকলেই টাঙ্গাইল জেলার অধিবাসী। আদালতের নির্দেশে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয়দের বরাতে গণমাধ্যমটি জানায়, ২০০২ সাল থেকে পরিবারটি কানাডার বসবাস করে আসছে। সম্প্রতি মনির ও মুক্তা জামানের ২৫তম বিবাহ বার্ষিকী উপলক্ষে তাদের বাড়িতে আয়োজিত একটি ঘরোয়া অনুষ্ঠানে অনেক প্রবাসী বাংলাদেশি অংশ নিয়েছিলেন।

তদন্তকারী পুলিশের দাবি, নিহত দম্পতির আটককৃত ছেলেটি মানসিকভাবে অসুস্থ। যদিও এটি একটি হত্যাকাণ্ড। মাদকাসক্ত হয়ে ছেলেটি এই ঘটনাটি ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পরিবারের অন্য সদস্যদের হত্যার পর সে নিজেই বিষয়টি প্রথম মন্ট্রিলে থাকা তার এক বন্ধুকে টেলিফোনে জানায়। তবে ঠিক কীভাবে তাদের মৃত্যু হলো তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন