শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

চকলেট ভ্যানিলা অরেঞ্জ ফ্লেভারে ড্যান কেক’র ‘কাপকেক ডিলাইট’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৯:১২ পিএম

দেশের জনপ্রিয় স্ন্যাকস ব্র্যান্ড ‘ড্যান কেক’ এবার নিয়ে এসেছে চকলেট, ভ্যানিলা ও অরেঞ্জ ফ্লেভারে ‘কাপকেক ডিলাইট’। সোমবার (৩০ জুলাই) গুলশান ক্লাবে সাংবাদিকদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ‘কাপকেক ডিলাইট’ বাজারে আনার ঘোষণা দেন ড্যান ফুডস লিমিটেড-এর হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন। ২০১৫ সালে বাংলাদেশের বাজারে কার্যক্রম শুরু করে ড্যান কেক।

ডেনমার্ক-এর শীর্ষস্থানীয় স্ন্যাকস ব্র্যান্ড ‘ড্যান কেক’ ইউরোপের বেকারি শিল্পে একটি প্রসিদ্ধ নাম। শুধু ইউরোপ নয়, স্বাদ ও বৈচিত্রের জন্য ৮৭ বছর ধরে ড্যান কেক সারা বিশ্বেই ব্যাপক জনপ্রিয়। ড্যান কেক প্রথম আগমনেই তার ইউরোপিয়ান রেসিপির মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস-এর মাধ্যমে দেশের ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে। এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে।

ড্যান ফুডস লিমিটেড-এর হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন ড্যান কেক-এর সুদীর্ঘ সাফল্যমন্ডিত যাত্রায় সঙ্গী হওয়ায় সবাইকে আন্তরিক ধন্যবাদ এবং অভিনন্দন জানিয়ে বলেন, ড্যান কেক সবসময় চেষ্টা করে নতুন নতুন স্বাদের পন্যের সাথে ক্রেতা ও ভোক্তাদের পরিচয় করিয়ে দিতে। সেই ধারাবাহিকতায় এবারের সংযোজন ‘কাপকেক ডিলাইট’। চকলেট, ভ্যানিলা ও অরেঞ্জ; তিনটি ভিন্ন ফ্লেভার নিয়ে শুরু হচ্ছে কাপকেক ডিলাইট-এর যাত্রা। আশা করি ড্যান কেক-এর অন্যান্য পণ্যের মতো কাপকেক ডিলাইট-ও সবার ভালো লাগবে।

কাপকেক ডিলাইট-এর বাজারমূল্য সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, প্রতিটি সিঙ্গেল প্যাকের খুচরা মূল্য ১০ টাকা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেন ফুডস লিমিটেড-এর ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ আশিকুল ইসলাম ভূঁইয়া, নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেড-এর সিনিওর পি আর কনসালট্যান্ট সরকার মাসুদ হাসান এবং সিনিওর পি আর ম্যানেজার শেগুফতা তাসনীমসহ আরও অনেকে।

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড-এর ড্যানকেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণকার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন