বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘নৈতিক শিক্ষা না থাকলে সব অর্জনই ব্যর্থ’

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলা শাখা কর্তৃক দাখিল, এসএসসি ও হিফজ সম্পন্নদের কৃতি সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল দুপুরে স্থানীয় গোয়ালাবাজারের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শাখার সভাপতি মাহবুব খাঁন।
সংগঠনের সাধারণ সম্পাদক ফয়ছল ইসলাম ও প্রশিক্ষণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরীর যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন তালামীযে ইসলামিয়া কেন্দ্রিয় সভাপতি আখতার হোসাইন জাহেদ। প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রিয় অফিস সম্পাদক আব্দুল মুহিত রাসেল। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রিয় প্রশিক্ষণ সম্পাদক সুলতান আহমদ, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, আঞ্জুমানে আল-ইসলাহ ওসমানীনগর শাখার সভাপতি মাওলানা ছাদিকুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনবী, লতিফিয়া ক্বারী সোসাইটি ওসমানীনগর শাখার সাধারণ সম্পাদক মাওলানা এম এ রব, তালামীযে ইসলামিয়া সিলেট পশ্চিম জেলা শাখার সভাপতি আলী হায়দার, সাধারণ সম্পাদক কবির আহমদ, শাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক মনজুরুল করিম মহসিন, সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোন শাখার সাধারণ সম্পাদক আবু সাঈদ আব্দুল্লাহ প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ যারা এখানে সংবর্ধিত হচ্ছেন তারা আগামী দিনে দেশ জাতির কান্ডারি। তাদের চিন্তা চেতনায় দেশপ্রেম, সৌহাদ্যবোধ ও চারিত্রিক দৃঢ়তা থাকা জরুরি। নৈতিক শিক্ষা না থাকলে জীবনের সব অর্জনই ব্যর্থ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন