মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

শিক্ষাঙ্গন

শিক্ষার্থীদের জন্য ইবিতে অভিযোগ বক্স স্থাপন

ইবি রিপোর্টাস | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ৪:২৬ পিএম

শিক্ষার্থীদের অভিযোগ ও পরামর্শ নেওয়ার জন্য ইসলামী বিশ^বিদ্যালয়ে (ইবি) অভিযোগ বক্স স্থাপন করেছে শাখা ছাত্রলীগ। বুধবার সকাল ১১টায় অনুষদ ভবনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী এর উদ্বোধন করেন ।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ভবন, আবাসিক হল, চিকিৎসা কেন্দ্র সহ প্রশাসন ভবনে এই বক্স স্থাপন করে তারা। এর মাধ্যমে শিক্ষার্থীরা শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম বিষয়ক অভিযোগ দিতে পারবে। সেই সাথে ছাত্র সংগঠনসহ যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে শিক্ষার্থীরা। এছাড়াও বিশ^বিদ্যালয়ের যেকোনো বিষয়ে পরামর্শ দিতে পারবে।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা। এছাড়াও সেখানে ছাত্র-উপদেষ্টা পরেশ চন্দ্র বর্ম্মণ, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘এই অভিযোগ বক্সের মাধ্যমে যে কেউ নাম প্রকাশ করে বা না করে যে কোনো ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করতে পারবে। এর সবগুলো অভিযোগই আমলে নেওয়া হবে। যে অভিযোগগুলো আমরা সমাধান করতে পারব সেগুলো আমরা সমাধান করবো বাকিগুলো প্রশাসনের কাছে প্রেরণ করব।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন