শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ভিজিএফ চালের কার্ড না পেয়ে এলাকাবাসীর বিক্ষোভ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ৬:৪৫ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চিকনা গ্রামের কিছু লোক ভিজিএফ চালের কার্ড না পেয়ে বৃহস্পতিবার দুপুরে ফুলপুর সদরে এসে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি)র কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ প্রদর্শন করেছেন।

জানা যায়,বৃহস্পতিবার ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের চিকনা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ উপলক্ষে ভিজিএফ চালের কার্ড বিতরণের জন্য নির্ধারিত ছিল এবং সে অনুযায়ী আগে থেকে প্রচার করে লোক জমায়েত করা হয়। ভিজিএফ চালের কার্ড নিতে ৭ থেকে ৮ শত দরিদ্র লোক জমায়েত হয়। পরে ছনধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওবায়দুল হক এসে কিছু কার্ড দিয়ে চলে যান। উপস্থিত লোকজনের অধিকাংশই কার্ড না পাওয়ায় তারা ফুলপুর সদরে এসে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে বিক্ষোভ করে।উপজেলা নির্বাহী অফিসার অফিসে না থাকায় বিক্ষোভকারীরা সেখান থেকে থানা রোডে সহকারী কমিশনার (ভূমি)র কার্যালয়ে গিয়ে বিক্ষোভ করেন। সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মন্ডল তখন বের হয়ে বিক্ষোভকারীদের সকল কথা শুনে তাদের শান্ত করেন এবং এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়ার আশ্বাস দিয়ে তাদের ফেরৎ পাঠান।

ছনধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওবায়দুল হক এ প্রতিনিধিকে বলেন, ১ নং ওয়ার্ডের দুটি গ্রামের জন্য ৫৫০টি কার্ড বরাদ্ধ ছিল। চিকনা গ্রামের জন্য ২৭৫টি। ওখানে বরাদ্ধকৃত কার্ডের চেয়ে লোকের উপস্থিতি ছিল বেশি। তাই সবাইকে কার্ড দেওয়া যায়নি। একটি মহল এ ঘটনাকে পুজি করে কিছু লোক দিয়ে অভিযোগ করিয়েছে। তবে বিতরণকৃত সকল কার্ড বাতিল করা হয়েছে। নতুন করে কার্ড তৈরি করে আবার দেয়া হবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম বিক্ষোভের ঘটনা স্বীকার করে বলেন, চেয়ারম্যানকে বিতরণকৃত কার্ড বাতিল করে নতুন কার্ড তৈরী করতে বলা হয়েছে। এখন আইডি কার্ড দেখে ও যাচাই-বাচাই করে ভিজিএফ কার্ড দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন