শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নাসিরনগরে অপহৃত ২ জন উদ্ধার গ্রেফতার ৪

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ভলাকুট গ্রাম থেকে ওমর ফারুক (২৫) ও পাপন মিয়া (২০) নামে ২ অপহৃতাকে উদ্ধার করেছে। এ সময় সোহেল মিয়া (৪০) আব্দুর রেজ্জাক টিটু (৩৫) জুলহাস মিয়া (৪২) ও মন্তাজ মিয়া (৪২) চারজন অপহরণকারীকে গ্রেফতার করে। গত বুধবার অভিযান চালিয়ে তাদের উদ্ধার ও গ্রেফতার করা হয়।

জানা যায়, ২৮ জুলাই কিশোরগঞ্জ জেলার গফরগাও উপজেলার জন্মেজয় গ্রামের মোশারফ হোসেনের ছেলে প্রবাস ফেরত মো. ওমর ফারুক (২৫) ও তার বন্ধু প্রতিবেশী পাগলা গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. পাপন মিয়া (২০) স্পীডবোর্ডে কুলিয়াচর ঘুড়তে আসে।

এ সময় উপজেলার চাতলপাড় ইউনিয়নের রতনপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে সোহেল মিয়া (৪০) বিলের পাড়ের একরাম হোসেনের ছেলে জুলহাস মিয়া (৪২) ভলাকুট গ্রামের ইছব আলীর ছেলে মন্তাজ মিয়া (৪২) ও কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুর রাজ্জাক টিটু (৩৫) মিলে তাদেরকে অপহরণ করে মুক্তিপন দাবি করে এবং তাদের ৩ দিন আটকে রেখে মারপিট করে।
গত বুধবার নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক মো. কবীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অনেক কৌশলে ভলাকুট গ্রাম থেকে ওমর ফারুক ও পাপনকে উদ্ধার করে। সেই সাথে ৪ অহরণকারীকে গ্রেফতার করে।

এ বিষয়ে জানতে চাইলে নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবীর হোসেন জানান, তাদের বিরুদ্ধে মাদক ও অপহরণের দায়ে পৃথক ২টি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন