ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

টঙ্গীতে মুন্নার খুনিদের শাস্তির দাবিতে মানববন্ধন

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

টঙ্গীর গাজীপুরা কাজীবাড়ি চন্দ্রিমা সোসাইটি এলাকায় স্কুলছাত্র তসিফুল ইসলাম মুন্নার (১৪) খুনিদের দৃষ্টান্তম‚লক শাস্তি দাবিতে গতকাল বৃহস্পতিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ও বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা। পরে একটি বিক্ষোভ মিছিল গাজীপুরার বিভিন্ন গুরুত্বপ‚র্ণ সড়ক প্রদক্ষিণ করে কাজীবাড়ি চন্দ্রিমা সোসাইটির মুন্নাদের বাসার সামনে গিয়ে শেষ হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন স্কুল শিক্ষক গাজীপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসরিন আক্তার শিরিন, মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসা. শিরিন আক্তার, উত্তোলন স্কুলের ব্যবস্থাপনা পরিচালক কাজী ন‚রুল আমিন বাবু, কাজী আবু তালেব মডেল স্কুলের চেয়ারম্যান কাজী নাজমুল হক, জোসনা চক্রবর্তী, ছায়েদা সিদ্দিকা ইয়াসমিন, কোহিনুর আলম বিথি, কাজী ফরিদা আক্তার, রফিকুল ইসলাম, হাবিবুর রহমান ভূইয়া, নিহত মুন্নার বাবা মিজানুর রহমান ও মা হামিদা আক্তার মুকুল, আলী আকবর লাকু, জহির হাসান প্রান্ত প্রমুখ।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৫০নং ওয়ার্ডের মোহাম্মদ আলী সিকদার একাডেমী, উত্তরণ স্কুল, হাজী বদর উদ্দিন আইডিয়াল স্কুল, কাজী আবু তালেব একাডেমীর শতশত শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও বিপুল সংখ্যক এলাকাবাসী এতে অংশ নেন।
এব্যাপারে হাজী বদর উদ্দিন আইডিয়াল স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী লাবনী আক্তার বলে, আমরা মুন্না ভাইয়ের খুনিদের দৃষ্টান্তম‚লক শাস্তির দাবিতে রাস্তায় নেমেছি। তার খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। উত্তরণ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র জাহিদ খায়রুল তার অভিব্যক্তি জানিয়ে বলে, এক সপ্তাহ পেরিয়ে গেলেও মুন্না ভাইয়ের খুনের ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। আমরা খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তম‚লক শাস্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত ২৪ জুলাই শনিবার সকালে বিএফ শাহিন ক্যাডেট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র তসিফুল ইসলাম মুন্নাকে তাদের টঙ্গীর গাজীপুরা ভাড়া বাসায় গলা ও পেট কেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্ত¡রা। ওইদিনই নিহতের পিতা বাদী হয়ে টঙ্গী প‚র্ব থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা (নং-৭৩) দায়ের করেন। ঘটনার পর একসপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ হত্যাকান্ডে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন