ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

অভ্যন্তরীণ

বাতিলের মোকাবেলায় মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ থাকতে হবে

ফেনীতে শাহ্ আহমদ শফী

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ফেনী জেলা বেফাকুল মাদারিসিল আরাবিয়ার উদ্যোগে আয়োজিত বেফাকের অধিনে কেন্দ্রীয় ফাইনাল পরীক্ষায় মেধা তালিকা ও মমতাজ (গোল্ডেন এ প্লাস ও এ প্লাস প্রাপ্ত) বিভাগে উত্তীর্ণ জেলার সকল মাদরাসা ছাত্র-ছাত্রীদের পুরুস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান মাওলানা মুফতি ইলিয়াছ বিন নাজেমের পরিচালনায় ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাট জামেয়া রশীদিয়া মাদরাসায় অনুষ্ঠিত হয়। গত বুধবার পুরুস্কার বিতরণীতে প্রধান মেহমান হিসেবে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ হেফাজতে ইসলামের আমির, হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক ও বেফাকের চেয়ারম্যান আল্লামা শাহ্ আহমদ শফী।

তিনি পুরস্কার বিতরণের আগে বক্তব্য বলেন, বিশ্বের বিভিন্ন দেশে আজ মুসলমানরা নির্যাতন ও হত্যাযজ্ঞের শিকার হচ্ছেন। এখন ভারতে সংখ্যালঘু মুসলমানদের ওপর বিভিন্ন মিথ্যা অজুহাতে উগ্রবাদী হিন্দুরা ব্যাপক হত্যা ও নিপীড়ন চালাচ্ছে। সে দেশের সরকার এই উগ্রবাদী হিন্দুদের জুলুম নির্যাতনের দৃশ্য তাকিয়ে দেখছেন। তিনি বলেন, এসব নির্যাতনের উস্কানীদাতা হচ্ছে সে দেশের সরকার। গোরক্ষার নামে যে নির্যাতন ঐদেশের হিন্দুরা মুসলমানদের উপর করছেন তার পরিনতি ভয়াবহ রুপ ধারণ করবে। বিশ্বের মুসলমানরা এই নরক নির্যাতনের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করবে। আহমদ শফী সকল বাতিলের মোকাবেলায় ওলামায়ে কেরামকে সোচ্চার ও ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। সকল মাদরাসা ছাত্রদের উদ্দেশ্যে তিনি বলেন, মাদরাসা হচ্ছে ইসলামের বাতিঘর। তোমরা ভালো করে পড়ালেখা করে ইসলামকে জানো, দেশ ও জাতির খেদমতে নিজেদেরকে তৈরি কর।

জামেয়া রশীদিয়া মাদরাসাসহ সকল কওমি মাদরাসার ছাত্র শিক্ষক এবং দেশ ও জাতির জন্য বিশেষ ভাবে দোয়া করেন। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেফাকুল মাদারিসিল আরাবিয়ার মহাপরিচালক আল্লামা যোবায়ের আহম্মেদ চৌধুরী, মুফতি মিজানুর রহমান, মাওলানা শেখ আহমদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন