বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পিএসজি ছেড়ে সাও পাওলোতে আলভেস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ৫:১৫ পিএম | আপডেট : ৫:২৩ পিএম, ২ আগস্ট, ২০১৯

ফরাসি জায়েন্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেইকে বিদায় জানিয়েছেন ব্রাজিলিয়ান রাইট-ব্যাক দানি আলবেস। যোগ দিয়েছেন স্বদেশী ক্লাব সাও পাওলোতে। ব্রাজিল তারকার সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে সাও পাওলো ক্লাবের প্রেসিডেন্ট কার্লোস অগাস্ত দে বারোস ই সিলভা।
গত বৃহস্পতিবার এক ঘোষণায় কার্লোস অগাস্ত জানান, ‘সাও পাওলোর ভালোর জন্য ম্যানেজমেন্ট যেমনটা চায়, দানি আলভেস ঠিক তেমনই। বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় খেলোয়াড় সে এবং দারুণ পেশাদারিত্ব, দৃঢ়তা এবং শিরোপা ও জয়ের প্রবল আকাঙ্খা তার মধ্যে।’
আলভেসের নতুন ক্লাব টুইটারেও এ খবর জানিয়ে দিয়েছে। স্বদেশী ক্লাবের সঙ্গে চুক্তি সেরে এ ভিডিও বার্তায় ৩৬ বছর বয়সী ডিফেন্ডার জানিয়েছেন, ‘খেলার জন্য আমি যে কোনও দলকে বেছে নিতে পারতাম। কিন্তু আমি ব্রাজিলে ফিরতে চেয়েছি, নিজের দেশে, আমার মানুষদের কাছে। যে ক্লাবকে আমি ভালোবাসি। এটা অনেকটা স্বপ্নের মতো, কিন্তু আমি এখানে।’
ব্রাজিলিয়ান এ তারকা ডিফেন্ডার প্রথম ইউরোপ যান ২০০২ সালে, বাহিয়া থেকে সেভিয়াতে। ১৭ বছর পর আবার নিজ দেশের ফুটবলে ফিরছেন আলভেস। পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি শেষে ফ্রি এজেন্ট হিসেবে সাও পাওলোতে যোগ দিলেন তিনি।
সাবেক ক্লাব বার্সেলোনা ও প্রিমিয়ার লিগ ক্লাবগুলোর নজরে ছিলেন আলভেস। কিন্তু ২০২২ সালের কাতার বিশ্বকাপ সামনে রেখে ঘরে ফিরলেন তিনি। গত জুলাইয়ে দেশের মাটিতে ব্রাজিলকে কোপা আমেরিকা জয়ে নেতৃত্ব দেন আলভেস, সব মিলিয়ে তার ক্যারিয়ারে যুক্ত হয় ৪০টি শিরোপা। নতুন ক্লাবে ১০ নম্বর জার্সি পরতে যাচ্ছেন অভিজ্ঞ এই খেলোয়াড়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন