মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সন্ধ্যায় প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করবেন ৫৮ আলেম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ২:২১ পিএম

প্রেসিডেন্ট অ্যাডভোকেট আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করবেন দেশের ৫৮ আলেম। হজযাত্রীদের ধর্মীয় ও বিভিন্ন বিষয়ে পরামর্শ দিতে যে ৫৮ আলেম রাষ্ট্রীয় খরচে হজে যাচ্ছেন, শনিবার সন্ধ্যায় বঙ্গভবনে প্রেসিডেন্টর কাছ থেকে বিদায় গ্রহণ করবেন তারা। ধর্ম মন্ত্রণালয়ের একাধিক সূত্র বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসাইন জানান, রাষ্ট্রীয় খরচে ওলামা-মাশায়েখদের যে দলটিকে হজে পাঠানো হচ্ছে, শনিবার সন্ধ্যায় বঙ্গভবনে তাদের সম্মানে প্রেসিডেন্ট নৈশভোজের আয়োজন করেছেন। সেখানে আলেমদের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করবেন প্রেসিডেন্ট অ্যাডভোকেট আবদুল হামিদ।

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহর নেতৃত্বে ৫৮ আলেম শনিবার বিকালে বাইতুল মোকাররম জাতীয় মসজিদ থেকে বঙ্গভবনের উদ্দেশে রওয়ানা করবেন বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ৩ আগস্ট, ২০১৯, ৩:০৯ পিএম says : 0
রাষ্ট্রের দায়িত্বে পবিত্র হজ্জে বায়তুল্লাহর হাজ্বী সাহেবান গন আচ্ছালামু আলাইকুম। মহামান্য রাষ্ট্রপতি ধর্মমন্ত্রী কে সালাম। বঙ্গবন্ধুর কন্যার বাংলাদেশের কোটি কোটি মুসলিম আনন্দীত মহাখুশী। দেশ জাতির কল্যাণময় সংবাদ। আল্লাহ দরবারে দেশ জাতির জন্য এই বিরাট হজ্জ কাফেলা দোয়া করবেন। আমিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন