ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

খেলাধুলা

চিটাগং ছেড়ে কুমিল্লায় মুশফিক

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

বিপিএলের প্রতিটি আসরেই যেন নতুনের বার্তা নিয়ে আসেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম। টানা তিন আসর সিলেটে খেলা মুশি চতুর্থ আসরে নাম লেখান বরিশাল বুলসে। ওই আসরে বরিশাল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে বনিবনা না হলে পরের আসরে নিজ বিভাগের দল রাজশাহীতে হয় তার নতুন ঠিকানা। রাজশাহী ছেড়ে ষষ্ঠ আসরে যোগ দেন চিটাগং ভাইকিংসে। এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সে নিজের নাম লেখালেন অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

খবরটি নিশ্চিত করেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল, ‘বিশ্বকাপের পরপরই মুশফিকুর রহিমের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। তামিম ইকবাল এই বছর আমাদের সঙ্গে নেই বলেই আমরা মুশফিককে এক বছরের জন্য চুক্তিবদ্ধ করেছি। চলতি বছর আমাদের দলের আইকন হিসেবে মুশফিক খেলবেন।’

বিপিএলের গত আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছিলেন মুশফিক। গত আসরে ১৩ ম্যাচে ৩৫.৫০ গড়ে ৪২৬ রান করেছিলেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। তার ব্যাটে ভর করে সেমিফাইনালে খেলেছিল ভাইকিংস। তবে, বিপিএল সপ্তম আসরে অংশ নিচ্ছে না মুশফিকের গেল আসরের ফ্রাঞ্চাইজি চিটাগং ভাইকিংস। ইতোমধ্যেই তারা বিপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে। এদিকে বিভাগটি থেকে নতুন ফ্রাঞ্চাইজি পেতে ইতোমধ্যেই এক্সপ্রেশন অব ইন্টারেস্ট (এওই) প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোডর্ড-বিসিবি।

আগের আসরে কুমিল্লার আইকন ক্রিকেটার ছিলেন তামিম ইকবাল। ফাইনালে দারুণ এক সেঞ্চুরি করে দলকে চ্যাম্পিয়নও করেছিলেন তিনি। তবে এবারের আসরে যে তিনি কুমিল্লার সঙ্গে থাকছেন না, সেটা নিশ্চিত করেই দিয়েছেন নাফিসা কামাল।

এ নিয়ে এবারের বিপিএলে দুটি দল তাদের আইকন খেলোয়াড় চূড়ান্ত করলো। কদিন আগে ঢাকা ডায়নামাইটস ছেড়ে রংপুর রাইডার্সে নাম লিখেছেন সাকিব। সাকিব-মুশফিকরা আইকন হিসেবে দুটি দলে নাম লেখালেও তামিম, মাশরাফি, মাহমুদউল্লাহরা কোন দলে যাচ্ছেন সেটি এখনও অজানা। আগামী ৩ ডিসেম্বর সপ্তম বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। ম্যাচ মাঠে গড়াবে ৬ ডিসেম্বর থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন