মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বহিরাগতদের হাতে ধোলাই ইবি শিক্ষার্থীর

ইবি রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৫:১৩ পিএম

বহিরাগতদের হাতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের রোকন নামে এক ছাত্র গুরুতর আহত হয়েছে। নারী ঘটিত বিরোধের মারামারি থামাতে গেলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে এক বহিরাগত। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ক্যাম্পাসে বহিরাগত প্রবেশের ওপর দীর্ঘদিন ধরে জিরো টলারেন্স জারি রেখেছে প্রশাসন। তারপরও নিয়ন্ত্রণে আসছে না বহিরাগতদের চলাচল। প্রায়ই তারা ক্যাম্পাসে মহরা দেয়াসহ বিভিন্ন অপকর্ম চালায়। রবিবার এক বহিরাগত প্রেমিক-প্রেমিকা জিমের পাশের জঙ্গলে মিলিত হয়। এসময় স্থানীয় ও বহিরাগত আকাশ, ইমন, সজিবসহ ৪/৫ জন এসে বহিরাগত ওই প্রেমিকে বেধরক মারপিট শুরু করে। জানা গেছে, একই মেয়ে নিয়ে তাদের মাঝে বিরোধ চলছিল। বহিরাগতদের হামলা দেখে ফিন্যান্স বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র রোকনুজ্জামান রোকন থামাতে যায়। এসময় তাদের লাঠির আঘাতে রোকনের মাথায় গুরুতর জখম হয়। পরে অন্যান্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। এসময় প্রেমিকসহ হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে প্রক্টরিয়াল বডির সদস্যরা সেখান থেকে তথ্য নিয়ে পুলিশের মাধ্যমে পরিবারে খোজ জানায়।

এবিষয়ে প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান বলেন, ‘বহিরাগতদের পরিচয় মিলেছে। আমরা পুলিশ প্রশাসনের মাধ্যমে বিষয়টি নিয়ে ব্যবস্থা নেবার চেষ্টা করছি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন