শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শিল্পমন্ত্রীর ফেয়ার ইলেক্ট্রনিক্স কারখানা পরিদর্শন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ইলেক্ট্রনিক্স ম্যানুফ্যাকচারিং প্লান্ট পরিদর্শন করেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন -ইনকিলাব


ফেয়ার ইলেক্ট্রনিক্সের কারখানা পরিদর্শন করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। শনিবার নরসিংদীতে ফেয়ার ইলেক্ট্রনিক্স ম্যানুফ্যাকচারিং প্লান্ট পরিদর্শনে যান তিনি। এসময় নরসিংদী ৩ আসনের এমপি জহিরুল হক ভূইঁয়া মোহন, নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা মেজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাওনাইন, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর মি. স্যাংওয়ান ইউন; ফেয়ার গ্রæপের চেয়ারম্যান মিঃ রুহুল আলম আল মাহবুব এবং সরকারের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা, স্যামসাং ও ফেয়ার গ্রæপের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, বাংলাদেশকে উৎপাদন ও রপ্তানীমুখী করতে আমরা বিনিয়োগকারীদের যে সহায়তা ও প্রণোদনা দিয়েছি তার যথোপযুক্ত ব্যবহার দেখতে, ভবিষ্যতে বিনিয়োগকারীদের আর কি ধরনের সহায়তা প্রয়োজন তা বুঝতে এবং বিদেশী বিনিয়োগ উৎসাহিত করতেই আমরা স্যামসাং কারখানা পরিদর্শন করছি। এখানে কোরিয়ান ইঞ্জিনিয়ারদের তত্বাবধানে ছেলেমেয়েরা খুবই দক্ষতার সাথে কাজ করছে এবং তারা ভবিষ্যতে আরও ভালো করবে।

এসময় কারখানায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় পুত্র শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। এছাড়া নরসিংদীর বেশকিছু সেবামূলক সংস্থাকে ফেয়ার ইলেকট্রনিক্সের এই কারখানায় উৎপাদিত স্যামসাং ফ্রিজ প্রদান করা হয়েছে যা নরসিংদীবাসীর সেবায় ব্যবহৃত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন