ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

আর্সেনালকে হারিয়ে গাম্পার ট্রফি বার্সার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৪:১৬ পিএম

মৌসুম শুরুর আগেই নিজেদের ঝালিয়ে নিল স্প্যানিশ জায়েন্ট বার্সেলোনা। সোমবার রাতে আর্সেনালকে ২-১ গোলে হারিয়ে হোয়ন গাম্পার ট্রফি জিতেছে দলটি।
মৌসুম শুরুর আগে আরও দুই ম্যাচ খেলবে বার্সা। সেই ম্যাচগুলোতে হয়তো থাকবেন তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি। তবে এই ম্যাচে ছিলেন না তিনি, তার মতো দলের বাইরে ছিলেন ফিলিপে কৌতিনিয়ো, আর্তুরো ভিদাল। তবে প্রাপ্ত খেলোয়াড়দের সবাইকে সুযোগ দেওয়ার কৌশল নিয়ে মাঠে নেমেছিলেন কোচ ভালভারদে। যদিও তা করেছিলেন দ্বিতীয়ার্ধে।
তার আগে প্রথমার্ধের ৩৬ মিনিটে আর্সেনাল এগিয়ে যায় পিয়েরে-এমরিক অবামেয়াংয়ের গোলে। গোল পেতে মরিয়া বার্সা দ্বিতীয়ার্ধে আনে ৭টি পরিবর্তন। সেই পরিবর্তনের সুফল তারা পায় শেষ দিকে। তার আগে নিজেদের কৃতিত্ব ছাড়া ৬৯ মিনিটে সমতায় ফেরে বার্সা। প্রতিপক্ষের মাইটল্যান্ড নাইলসের আত্মঘাতী গোলে ব্যবধান দাঁড়ায় ১-১।
এরপর ব্যবধানে হেরফের না হওয়ায় একপর্যায়ে ম্যাচটি শুটআউটের দিকে গড়ানোর সম্ভাবনা দেখাচ্ছিল। সেই সম্ভাবনার ইতি ঘটে বদলি হয়ে নামা সুয়ারেজের কল্যাণে। ৯০ মিনিটে জয়সূচক গোলটি করেন এই গ্রীষ্মে প্রথম খেলতে নামা লুই সুয়ারেজ। তিনি গোলটি করেন রবের্তোর উড়ে আসা পাস থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন