মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় ডেঙ্গু জ্বরে গৃহবধুর মৃত্যু, আরো দু’জন সনাক্ত, এলাকায় আতংক

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৬:৪২ পিএম

বাগেরহাটের শরণখোলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত তিন রোগীকে সনাক্ত করা হয়েছে। এর মধ্যে উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের সৌদি প্রবাসী ধলু মোল্লার স্ত্রী খাদিজা বেগম (৪২) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এদিকে, তিন দিনের ব্যবধানে শরণখোলায় ডেঙ্গুতে তিন জন আক্রান্ত এবং এর মধ্যে একজনের মৃত্যুর ঘটনায় এলাকার মানুষের মাঝে আতংক দেখা দিয়েছে।

খাদিজার জামাতা মোঃ রায়হান জানান, গত এক সপ্তাহ পূর্বে জ্বর হলে খাদিজা বেগমকে প্রথমে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে খুলনায় নেয়া হয়। পরে খুলনা মেডিকেল কলেজ, আদ্ব-দীন হাসপাতাল ও শেষে শনিবার ভর্তি করা হয় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে। সোমবার ভোর ৬টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। খাদিজা বাড়িতে বসে জ্বরে আক্রান্ত হন বলে রায়হান জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামাল মিয়া শোভন জানান, সোমবার (০৫/০৮/১৯) বিকাল ৪টার দিকে উপজেলার খাদা গ্রামের টিপু হাওলাদার (৫৪) নামে এক ব্যাক্তির ডেঙ্গু সনাক্ত করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে তাৎক্ষনিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। টিপু গত চারদিন পূর্বে জ্বর নিয়ে ঢাকা থেকে বাড়িতে আসেন। এছাড়া, গত শনিবার উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের জামাল পাহলানের স্ত্রী জোবায়দা বেগমের শরীরে ডেঙ্গু সনাক্ত করা হয়েছে। তিনি এখন অনেকটা সুস্খ্য রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস জানান, ডেঙ্গুতে তিনজন আক্রান্তের খবর তিনি জেনেছেন। জেলা প্রশাসক ও সিভিল সার্জনের সাথে যোগাযোগ করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু সনাক্তকনরে জন্য ল্যাব চালু ও কিটস্ সরবরাহের চেষ্টা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন