শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বন্যার ক্ষতি পুষিয়ে উঠতে কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ সার ও কীটনাশক দেয়া হবে-কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৭:২৫ পিএম

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে সরকার বিনামুল্যে বীজ, সার ও কীটনাশক এমনকি সরিষা, ভুট্রা ও শাকসব্জির বীজ বিতরণ করা হবে। যাতে করে কৃষক তার ক্ষতি পুষিয়ে নিতে পারে। এছাড়াও স্কুল কলেজ ও বিভিন্ন প্রতিষ্ঠান এবং রাস্তাঘাটের যে ক্ষতি হয়েছে তা অগ্রাধিকার ভিত্তিতে দ্রুত মেরামত করা হবে বলে মন্ত্রী জানিয়েছেন।
গতকাল সোমবার দুপুরে টাঙ্গাইলের ভুঞাপুরে টেপিবাড়ি এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শণ ও ত্রান বিতরণকালে এসব কথা বলেন তিনি।
এ সময় তিনি বলেন, বেগম খালেদা জিয়া এদেশে ৯০দিন অসহযোগ আন্দোলন করে ১৫০ মানুষ আগুনে পুড়িয়ে হত্যা করেছে। এই সন্ত্রাসী কার্যক্রমের জন্য তাকে গ্রেফতার করা হয়নি। তাকে গ্রেফতার করা হয়েছে এতিমের টাকা চুরি করে খাওয়ার জন্য। খালেদাকে মুক্তি পেতে হলে আদালতের মাধ্যমেই মুক্তি পেতে হবে। ি
তিনি আরো বলেন, পদ্মা সেতুর জন্য মাথা লাগবে এমন গুজব জাতির জন্য কালিমালেপন। চাঁদে সাইদির ছবি দেখা যায় এটিও যেমন গুজবও রাজনৈতিক কারণে ছড়ানো হয়। যাতে করে দেশকে একটি অস্তিতিশীল রাষ্ট্র বানানো যায়।
ত্রান বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরণ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, জেলা যুবলীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, ভুঞাপুর পৌর মেয়র মাসুদুল হক তালুকদার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন