ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাভারে কাজের কথাবলে দিনমজুর নারীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৭:২৮ পিএম

ঢাকার সাভারে কাজের কথা বলে ডেকে নিয়ে ২৮বছর বয়সী এক নারী দিনমজুরকে গণধর্ষন করেছে ৫ব্যক্তি। এঘটনায় পুলিশ ৫জনকে গ্রেপ্তার করেছে।

সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত সাভার পৌর এলাকার ডগরমোড়া ও রেডিও কলোনিসহ বিভিন্ন মহল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- জামালপুরের ইলিয়াস উদ্দিনের ছেলে মো আরিফ, একই এলাকার আব্দুল আজিজের ছেলে আমিুল, গাইবান্ধা জেলার সাঘাটা থানার টইছড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে বাদল, শিমুলবাড়ি গ্রামের গোলজার রহমানের ছেলে আমলগীর এবং কুমারবাড়ি এলাকার আলতাফ হোসেনের ছেলে কবীর।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, আনুমানিক ২৮বছর বয়সী ওই নারী কাজের সন্ধানে গত দুই সপ্তাহ আগে সাভার আসে। সে পৌর এলাকার সবুজবাগ মহল্লায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে দিনমজুরের কাজ করে।

প্রতিদিনের মতো রবিবার সকালে সাভার বাজার বাসস্ট্যান্ডের মাশরুম সেন্টারের সামনে কাজের জন্য অবস্থান নেয়। তখন ওই ৫ব্যক্তি একটি নির্মানাধিন ভবনে ৫০০টাকা দিন কাজের কথা বললে সে রাজী হয়। পরে তারা তাকে ডগরমোড়া এলাকার একটি ৭তলা নির্মানাধীন ভবনের ৫তলায় নিয়ে জোরপূর্বক পালাক্রমে ওই নারীকে ধর্ষন করে পালিয়ে যায়।

পরে ওইনারী তার বাসায় ফিরে যায়। বিষয়টি তার বাড়ির অন্যান্য লোকদের জানোর পর সোমবার দুপুরে সে সাভার মডেল থানায় এসে একটি অভিযোগ দায়ের করে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, ধর্ষকদের গ্রেপ্তারের পর ধর্ষিত ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেল ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন