ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

ডেঙ্গু এখনও নিয়ন্ত্রণের বাইরে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১:৫৩ পিএম | আপডেট : ৩:৪৭ পিএম, ৬ আগস্ট, ২০১৯

ডেঙ্গু এখনও নিয়ন্ত্রণের বাইরে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মুখে যতই নিয়ন্ত্রণের কথা বলি না কেন, ডেঙ্গু পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। বহু মানুষ নতুন করে আক্রান্ত হচ্ছে। অনেকের মৃত্যু হয়েছে। তাই নামমাত্র কর্মসূচি পালন করা যাবে না। তাতে কোনো লাভ হবে না।'

আজ মঙ্গলবার (৬ আগস্ট) বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে জরুরি বৈঠক শেষে তিনি এসব কথা বলেন। ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় কাউন্সিলর ও নেতাকর্মীদের প্রতিটি ওয়ার্ডে গিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম চালানোর নির্দেশ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‌মুখে যতই নিয়ন্ত্রণের কথা বলি না কেন, ডেঙ্গু পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। বহু মানুষ নতুন করে আক্রান্ত হচ্ছে। অনেকের মৃত্যু হয়েছে। তাই নামমাত্র কর্মসূচি পালন করা যাবে না। তাতে কোনো লাভ হবে না।' মশা নিধনের নামে ক্যামেরার সামনে নেতাদের শুধু ফটোসেশন না করতে সতর্ক করেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, তাঁরা শুধু সমালোচনা করতে জানেন। কাজের বেলায় নেই। মিডিয়া না থাকলে বিএনপি যে একটি রাজনৈতিক দল- তা খুঁজেও পাওয়া যেত না। এ সময় নিখোঁজ সাংবাদিক মুশফিকুর রহমানের উদ্ধারের ঘটনায় সন্তোষ প্রকাশ করেন মন্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Miah Muhammad Adel ৬ আগস্ট, ২০১৯, ৩:০১ পিএম says : 0
পরিষ্কার-পরিচ্ছন্নতা ঈমানের অংগ। তা আবার অনেক দেরীতে, লাগামবিহীন খেষারতের পরে হলো বোধগম্য।
Total Reply(0)
Miah Muhammad Adel ৬ আগস্ট, ২০১৯, ৩:১৩ পিএম says : 0
পছন্দমত মন্তব্য না হলে ছাপানো হবে না তা আবার গণসংযোগ মাধ্যমের রীতিনীতির মধ্যে পড়ে কেমন করে?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন