বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লর্ডস টেস্টে নেই অ্যান্ডারসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৬:৪০ পিএম

ইংল্যান্ডের অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসনকে অ্যাশেজের দ্বিতীয় টেস্টে পাচ্ছে না স্বাগতিকরা। এজবাস্টনে প্রথম টেস্টে ইনজুরিতে পড়া অ্যান্ডারসনকে ছাড়াই লর্ডসে দ্বিতীয় টেস্টে মাঠে নামবে জো রুটের দল।
১৪ আগষ্ট শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টে অ্যান্ডারসনের খেলতে না পারা নিশ্চিত হওয়া গেছে এমআরআই স্ক্যানের রিপোর্টে। প্রথম চার ম্যাচে এই গতি তারকাকে পাওয়ার সম্ভাবনা নেই। ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠেয় অ্যাশেজের শেষ ম্যাচে হয়তো দেখা যেতে পারে তাকে। ক্যারিবিয় বংশোদ্ভূত ইংলিশ পেসার জোফরা আর্চার হতে সপারতেন তার যোগ্য রিপ্লেসমেন্ট। কিন্তু বিশ্বকাপে দুর্দান্ত বল করা এই পেসারও আছেন ইনজুরিতে।
প্রথম ম্যাচে হেরে অ্যাশেজ সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে রুটের দল। এমন পরিস্থিতিতে অ্যান্ডারসনের ইনজুরি ইংল্যান্ড দলকে মানসিকভাবে অনেকটাই পিছিয়ে দেবে। তাই দ্রুত অ্যান্ডারসনের ফিরে আসার দিকে তাকিয়ে আছে স্বাগতিকরা।
এ বছরের জুলাইয়ে ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপ থেকেই পেশির ইনজুরিতে ভুগছিলেন তিনি। অ্যাশেজের প্রথম ম্যাচে মাঠে নামার আগেও তিনি শতভাগ ফিট ছিলেন না। অ্যান্ডারসনের অনুপস্থিতিতে প্রথম ইনিংসে ১২২ রানে আট উইকেট পতণের পরও ২৮৪ রান তোলে অস্ট্রেলিয়া। ম্যাচের মোড় ঘোড়ানোর জন্য সেই রান বড় ভূমিকা রেখেছে। উল্লেখ্য, এ মাসের ১৪ তারিখ লর্ডসে অ্যাশেজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন