বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৮:১৬ পিএম

ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের বুড়িপাড়া এলাকায় নীট এশিয়া গার্মেন্টস এর সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুড়িপাড়া এলাকায় নীট এশিয়া গার্মেন্টস এ দীর্ঘ দিন ধরে ঝুট ব্যবসা করে আসছিলো ওই এলাকার বজলুর রহমান নামের সাবেক এক আওয়ামী লীগ নেতা। মঙ্গলবার বিকেলে বজলুর রহমান ওই গার্মেন্টসে ট্রাক নিয়ে ঝুট বের করতে যান। এসময় ধারালো অস্ত্র লাঠি সোটা নিয়ে ঝুট বের করতে বাধা দেন স্থানীয় সন্ত্রাসীরা। পরে দুই পক্ষে সংঘর্ষে ঝুট ব্যবসায়ী বজলুর রহমান (৪০) ও তার ভাই মজনু ব্যাপারি, তাদের আত্মীয় কামাল দেওয়ান রাজুসহ অন্তত ৫ জন আহত হয়। এদের মধ্যে সন্ত্রাসীরা ঝুট ব্যবসায়ী বজলুর রহমানের দুই পা ও এক হাত ও তার ভাই মজনু ব্যাপারির এক হাত ভেঙ্গে দেন। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদিকে ঝুট ব্যবসায়ী বজলুর রহমান দাবি করেছেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল মোল্ল্যা ও তার সহযোগী তাপস, সালাউদ্দিন ও হালিম এ ঘটনা ঘটিয়েছে।
অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন