শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর কালজয়ী ভাষণ এখনো জাতিকে অনুপ্রেরণা দেয়

আলোচনা সভায় এম মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

সাবেক সিটি মেয়র এম মনজুর আলম বলেছেন, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজ আমাদের মাঝে নেই। তার কালজয়ী সেই ভাষণ বাঙালি জাতিকে এখনও অনুপ্রেরণা দেয়। তিনি তার কর্মের মাধ্যমে অমর হয়ে থাকবেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তাহের-মনজুর ইসলামিয়া সুন্নিয়া মাদরাসার উদ্যোগে গত সোমবার মাদরাসা চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম আরও বলেন, দেশের প্রতি প্রচন্ড ভালোবাসা আর দরদ লালন করতেন এই মহান নেতা। নব প্রজন্মকে বঙ্গবন্ধুর মহান বর্ণাঢ্য কর্মময় জীবন ও আদর্শে অনুপ্রাণিত করতে হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর কাট্টলী আলহাজ মোস্তফা-হাকিম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাদশা আলম, সহকারী অধ্যাপক কাজী মাহবুবুর রহমান, মো. আবু ছগির, মোস্তফা-হাকিম কেজি এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুস সাত্তার, আলহাজ তাহের-মনজুর ইসলামিয়া সুন্নিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. ফরিদুল আলম রিজভী প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
kkio ৭ আগস্ট, ২০১৯, ৬:৩৭ এএম says : 0
Is it good to do waterboarding/riceboarding which mujib suggested in his 7 march speech. If you dont know these techniques are considered torture in international law.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন