ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

দুদকে আসেননি মাহী বি দম্পতি, আবারও তলব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ৩:০৯ পিএম

অর্থ পাচারের অভিযোগে দুদকের তলবে আজ কমিশনে হাজির হননি বিকল্প ধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হক লোপা। তারা এ ব্যাপারে সময়ের আবেদন করেছেন। এরই প্রেক্ষিতে আগামী ২৫শে আগস্ট দুদক আবারও তলব করেছে এই দম্পতিকে।

আজ বুধবার দুপুরে নিশ্চিত করেছেন দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য। তিনি জানান, যুক্তরাষ্ট্রে অর্থপাচারের অভিযোগে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিলো। কিন্তু তারা আজ কমিশনে হাজির না হয়ে তথ্য-উপাত্ত সংগ্রহে আরও সময় চেয়ে চিঠি দিয়েছেন। তাদের চিঠি আমলে নিয়ে ১৮ দিন সময় দিয়ে আগামী ২৫শে আগস্ট আবারও উপস্থিত হয়ে বক্তব্য দেয়ার জন্য তলব করেছেন অনুসন্ধান কর্মকর্তা দুদক উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদ।

এর আগে গত ২৮শে জুলাই দুদকের প্রধান কার্যালয় থেকে সাবেক প্রেসিডেন্ট ড. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ছেলের গুলশানের বারিধারার (রোড নং ১২, বাড়ি ১৯) ঠিকানায় তলবি নোটিশ পাঠানো হয়। যেখানে তাদেরকে ৭ই আগস্ট (আজ) সকাল সাড়ে ১০টায় হাজির হতে বলা হয়েছিল।

উল্লেখ্য, মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হক লোপার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে অর্থ পাচারের মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। চলতি বছরের জুন মাসে তাদের বিরুদ্ধে অনুসন্ধান শুরু হয়।।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন