বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোর ও বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম


যশোরে শীর্ষ সন্ত্রাসী শিশির ঘোষ ও বগুড়ায় চরমপন্থী দলের দুই সদস্য বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।
যশোর ব্যুরো জানায়, যশোরে শিশির ঘোষ নামে এক শীর্ষ সন্ত্রাসী পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। বুধবার ভোরে সদর উপজেলার যশোর রাজগঞ্জ সড়কের কাবুলের ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে পুলিশ দাবি করেছে। নিহত শিশির ঘোষ যশোর শহরের ষষ্ঠীতলা পাড়ার নিত্য ঘোষের ছেলে। তার ভাই প্রদীপ ঘোষ ইতোপূর্বে বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে নিহত হয়।

যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে শহরের শংকরপুর মুরগির ফার্ম এলাকা থেকে শিশিরকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে চারটি বোমা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছে আরো অস্ত্র-বোমা থাকার কথা স্বীকার করলে ভোর রাতে তাকে নিয়ে অভিযানে বের হয় পুলিশ। ভোর ৪ টার দিকে সদর উপজেলার মাহিদিয়ার কাবিলের ভাটা এলাকায় পৌঁছালে শিশিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ো। দুই পক্ষের গোলাগুলির সময় শিশির গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হন। ওসি আরো জানান, নিহত শিশির ঘোষের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ ১৮টি মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।
বগুড়া ব্যুরো জানায়, বগুড়ার শেরপুরে চরমপন্থী দলের ২ সদস্য বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহতরা হলো গাইবান্ধা জেলা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের পুত্র দনেশ সরকার ওরফে সুকুমার (৩৮) ও নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের রজব আলীর পুত্র আফজাল হোসেন ( ৫৫)। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শ্যুটার গানও ১টি পাইপগান ও ২ রাউÐ গুলি উদ্ধার করেছে ।

এই ঘটনা সম্পর্কে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া ) সনাতন চক্রবর্ত্তী জানিয়েছেন, গত মঙ্গলবার দিবাগত রাতে শেরপুর উপজেলার ভবানীপুর বাজার এলাকায় দু’দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হচ্ছে মর্মে খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে দু’জনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন