ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

আবারও সহ-অভিনেতার বিপদে সালমান খান হাজির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৩:১৬ পিএম

সালমান খানের গুণের কথা বলে শেষ করার যাবে না। রূপালী পর্দার বাইরেও তিনি সত্যিকারের একজন নায়ক। নানা সময় বলিউড সুলতানকে দেবদূতের মতোই দেখা যায় দেশ এবং সামাজিক বিভিন্ন সঙ্কটময় পরিস্থিতিতে। এছাড়া সহ অভিনেতাদের কোনো বিপদের খবর তার কানে যাওয়া মাত্রই যেন অস্থির হয়ে যান তিনি। দ্রুতই হাজির হয়ে যান বিপদগ্রস্থ ওই সব সহ শিল্পীর পাশে। সালমানের এমন রূপ এর আগেও অসংখ্যবার দেখেছেন ভক্তরা।

এবার আবারও এমনই একটি খবরের জন্ম হয়েছে মুম্বাই চলচ্চিত্রে। জানা যায়, ‘দাবাং থ্রি’ সিনেমার শুটিং চলাকালীন অবস্থায় সালমানের সহ অভিনেতা দধি পান্ডে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। আর সে কারণে সাল্লু মির্জা সঙ্গে সঙ্গেই সিনেমাটির শুটিং পেকআপ করে দেন।

চিকিৎসার জন্য দ্রুত দধিকে পাঠানো পাঠিয়ে দেন মুম্বাইয়ের লাইফ লাইন হাসপাতালে। কিন্তু দধি পান্ডের শারীরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় সালমানের নির্দেশেই হাসপাতালটি থেকে নিয়ে যাওয়া হয় অন্ধেরির হোলি স্পিরিট হাসপাতালে। সেখানে নেওয়ার পর বেশ কিছুদিন এই অভিনেতাকে রাখা হয় আইসিইউতে। এরপর দধি পান্ডে সুস্থ হন। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে দধি পান্ডের চিকিৎসার সব খরচই বহন করেছেন সালমান খান। সালমান খান এ বিষয়ে কোনো মন্তব্য না করলেও কৃতজ্ঞতার সঙ্গে বিষয়টি স্বীকার করেছেন দধি পান্ড।

বিষয়টি নিয়ে দধি পান্ডে গণমাধ্যমে বলেন, ‘শুধু মাত্র প্রশংসা করলেই সালমান খানের এই ঋণ শোধ হবে না। বলিউডের সকল অভিনেতা অভিনেত্রীদের জন্যই সালমান খান এক বিশেষ দূতের নাম। আমি সত্যিই তার কাছে কৃতজ্ঞ। সুস্থ হওয়ার পর এখনও সালমানের সঙ্গে দেখা করা হয়নি। তবে খুব শিগগিরই তার সঙ্গে দেখা করে ধন্যবাদ দিতে চাই।’

উল্লেখ্য, সালমান খান এখন ব্যস্ত আছেন ‘দাবাং থ্রী’ এবং ‘ইনশাল্লাহ’র কাজে। এছাড়া তার ব্যস্ততা রয়েছে জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান বিগ বস নিয়ে। খুব শীঘ্রই জনপ্রিয় এই অনুষ্ঠানটি সিজন ১৩ উপস্থাপনা করতে দেখা যাবে সালমানকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন