ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

বিয়ে করতে যাচ্ছেন ‘বাহুবালি’ অভিনেত্রী তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৪:০৭ পিএম

বলিউডে এবং ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে চলছে তারকাদের বিয়ের ধুম। এইতো কয়েক মাস আগেই মার্কিন পপ তারকা নিন জোনাসের সঙ্গে সাদনা তলায় গিয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। আনুশকা শর্মাও জীবন সঙ্গী হিসেবে ধরেছেন ক্রিকেটার বিরাট কোহেলীর হাত। অন্যদিকে দীপিকা পাডুকোন সকল জল্পনার অবসান ঘটিয়ে ঘর বেঁধেছেন সহ অভিনেতা ও প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে। এছাড়া সালমান খান, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, মালাইকা আরোরা, অর্জুন কাপুর সহ এই তালিকায় নাম উঠতে যাচ্ছে আরও বেম কয়েকজন তারকার। অন্যদিকে সম্প্রতি বিয়ে করে স্বামীর সঙ্গে তোলা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়া উষ্ণ বাতাস সুষ্টি করছেন টালিগঞ্জের অভিনেত্রী নুসরাত জাহান।

এছাড়া কয়েকদিন আগে ‘বাহুবালি’ অভিনেতা প্রভাসও দিয়েছেন বিয়ের বার্তা। অভিনেতার পরিবার থেকে ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের একজন ব্যবসায়ীর মেয়েকে পছন্দ করা হয়েছে প্রভাসের জন্য। জানা যায় পরিবারের পছন্দের সেই মেয়েকেই বিয়ে করবেন প্রভাস। অভিনেতার আগামী সিনেমা ‘সাহো’ মুক্তির পরই নাকি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তিনি।

এরইমাধ্যে আরও একটি খবর সামনে এসেছে। ‘বাহুলালি’র অভিনেত্রী তামান্না ভাটিয়ার বিয়ের সানাইও নাকি বেজে উঠেয়ে। সহ অভিনেতা প্রভাসের মতো তামান্নার জন্যও নাকি পরিবার থেকে পাত্রের সন্ধান করা হচ্ছে। সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকেই কেল্লাফতে। বিষয়টির সত্যতা স্বীকারও করেছেন এই অভিনেত্রী।

তামান্না বলেন, ‘আজ সহ অভিনেতা তো কাল ব্যবসায়ী। কাল ব্যসায়ী তো পরশু ডাক্তার। পরশু ডাক্তার তো পরের দিন বিদেশী কোনো ছেলের সঙ্গে বিয়ে হয়েছে আমার! এমনটাই রটিয়েছেন কে বা কারা। তবে বাস্তবতা একেবারই ভিন্ন। এখনও বিয়ে করা হয়নি আমার। তবে শীঘ্রই সবার মনের আশাটাকে পূরণ করতে চলেছি। পরিবার থেকে পাত্র খোঁজার কাজ শুরু হয়েছে। ঠিক ঠাক মিলে গেলেই বিয়েটা সেরে ফেলবো।’

তামান্না ভাটিয়া বিয়ের খবর জানালেও জানাননি কখন তিনি বিয়েটা করবেন। তবে সংশ্লিষ্টরা ধারণা করছেন এ বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেত্রী। এদিকে খবর রয়েছে এই অভিনেত্রী একজন ডাক্তারের সঙ্গে চুটিয়ে প্রেমে মজেছেন। তবে এই খবরটিকেও নিছক একটি গুজব বলেই উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

তামান্না ভাটিয়া এখন ব্যস্ত আছেন বলিউড অভিনেতা নাওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে ‘বোলে চুড়িয়া’র কাজে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
আকরাম ৮ আগস্ট, ২০১৯, ১০:৪২ পিএম says : 0
আর কত অন্যের জিনিস ব্যবহার করবে
Total Reply(0)
আকরাম ৮ আগস্ট, ২০১৯, ১০:৪২ পিএম says : 0
আর কত অন্যের জিনিস ব্যবহার করবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন