ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

খেলাধুলা

৬০ মিলিয়ন পাউন্ডে সিটিতে কানসালো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৫:৪২ পিএম

৬০ মিলিয়ন পাউন্ডের ট্রান্সফার ফি’তে জুভেন্টাস থেকে পর্তুগীজ রাইট ব্যাক জোয়াও কানসালোকে দলে ভিড়িয়েছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। চুক্তির অংশ হিসেবে সিটি থেকে ৩৪.১ মিলিয়ন পাউন্ডে ব্রাজিলিয়ান ফুল-ব্যাক দানিলোকে দলভুক্ত করেছে জুভেন্টাস।

ইতিহাদ স্টেডিয়ামের দলের সঙ্গে ছয় বছরের চুক্তি করেছেন কানসালো। স্প্যানিশ তরুণ ডিফেন্ডার অ্যাঞ্জেলিনো ও স্প্যানিশ মিডফিল্ডার রড্রির পর তৃতীয় খেলোয়াড় হিসেবে চলতি দলবদলের বাজার থেকে ২৫ বছর বয়সী কানসালোকে দলভুক্ত করল সিটি।

নতুন ক্লাবে যোগ দিতে পেরে খুশি কানসালো, ‘মেধাবী এক কোচের সঙ্গে সিটি অসাধারণ একটা ক্লাব এবং আমি এখানে আসতে পেরে খুশি। তাদের সুযোগ সুবিধা, খেলার ধারণ সবকিছুই আমাকে অবিভিুত করেছে।’

গত মৌসুমে ভ্যালেন্সিয়া থেকে ৩৫ মিলিয়ন পাউন্ডে কানসালোকে দলে নিয়ে ইন্টার মিলানে ধারে খেলতে পাঠায় জুভেন্টাস। রাইট-ব্যাক ছাড়াও লেফট-ব্যাক এমনকি ফরোয়ার্ড হিসেবেও খেলতে পারেন কানসালো। গত জুনে উয়েফা নেশন্স লিগ জয়ী পর্তুগাল দলের সদস্য ছিলেন তিনি, যদিও খেলার সুযোগ হয়নি।

২০১৭ সালে রিয়াল মাদ্রিদ থেকে ২৬.৫ মিলিয়ন পাউন্ডে দানিলোকে দলে নেয় সিটি। এরপর লিগে ২২ ম্যাচে ও সব প্রতিযোগিতা মিলে সিটিজেনদের হয়ে ৬০ ম্যাচে অংশ নিয়েছেন ২৮ বছর বয়সী। তার সঙ্গে জুভেন্টাসের চুক্তি পাঁচ বছরের। তার চেয়ে বেশি দামে আগে কখনও খেলোয়াড় বিক্রি করেনি সিটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন