শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

১৮ মামলার আসামি ছিনতাই, আটক ২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

গাইবান্ধায় হাতকড়া লাগানো অবস্থায় হত্যাসহ ১৮টি মামলার আসামি ও জিনের বাদশা নামে একটি প্রতারক চক্রের মূল হোতা চিনু মিয়াকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে সহযোগীরা। এ সময় আত্মরক্ষার্থে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শর্টগানের গুলি ছোড়ে। পরে অতিরিক্তি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নুর আলম ও তাজনুর রহমান নামে তার দুই সহযোগীকে আটক করে। এছাড়া ঘটনাস্থল থেকে ছিনতাইয়ে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

গত বুধবার রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা থেকে অতিরিক্তি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করেন। ছিনিয়ে নেয়া আসামি চিনু মিয়া (৩৮) গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে। আটক তাজনুর রহমান (৪০) একই গ্রামের মৃত আব্দুল কাদের এর পুত্র এবং নুর আলম (২২) উপজেলার সাবগাছি হাতিয়াদহ গ্রামের আবুল হোসেনের পুত্র বলে জানাগেছে। নুর আলম ও তাজনুর সম্পর্কে আসামি চিনু মিয়ার চাচাতো ও মামাতো ভাই।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) একেএম মেহেদী হাসান জানান, চিনু মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেষ্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। আদালত তার বিরুদ্ধে একাধিক গ্রেফতারী পরোয়ানা জারি করেছে। গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে চিনুকে গ্রেফতার করা হয়। চিনুকে হাতকড়া পড়িয়ে গাড়িতে করে থানায় আনার সময় বাঁধের উপর পৌছলে চিনু মিয়ার সহযোগী সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসহ ফিল্মি স্টাইলে হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে সন্ত্রাসী চিনু মিয়াকে ছিনিয়ে নেয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দায়িত্বরত পুলিশ সদস্যরা ৩ রাউণ্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনাস্থল থেকে চিনুর সহযোগি নুর আলম ও তাজনুরকে আটক করা হয়।

তিনি আরও জানান, আসামি চিনু জ্বীনের বাদশা প্রতারক চক্রের একজন মূল হোতা। চিনুর নেতৃত্বে গড়ে উঠা একটি সন্ত্রাসী সিণ্ডিকেট দীর্ঘদিন ধরে প্রতারণা, চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রমসহ বিভিন্ন অপকর্ম করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন