ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

শেখ হাসিনার স্বপ্ন দেশকে বিশ্বে মডেলে পরিণত করা

নূরুন্নবী চৌধুরী শাওন এমপি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ আজ শিক্ষাসহ মানতষের কল্যানে কাজ করে যাচ্ছে। উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ ও দেশের মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটাই স্বপ্ন বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করা।

গত বুধবার ভোরে লালমোহন এসে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নে ৪০ লাখ টাকা ব্যয়ে সড়ক ও নবনির্মিত পন্টুন উদ্বোধন করেন, তারপর তিনি তার বাবা মরহুম আলহাজ নজরুল ইসলাম চৌধুরীর কবর জিয়ারতের মাধ্যমে গত বুধবার থেকে গতকাল শুক্রবার পর্যন্ত তিনদিন লালমোহন-তজুমুদ্দিন এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন, তার বাবার রুহের মাগফেরাত কামনায়, উপজেলা পরিষদের, বালক মাধ্যমিক বিদ্যালয়, আশ্রাফ নগর মাধ্যমিক বিদ্যালয়, গজারিয়া গার্লস বিদ্যালয়, তজুমুদ্দিন সরকারি বালিকা বিদ্যালয়ের দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন। ফরাজগঞ্জ, রমাগঞ্জ, পশ্চিম চরউমেদসহ বিভিন্ন ইউনিয়নে দেয়া বিজিএফ চাল বিতরণকালে এমপি শাওন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এখন শোকের মাস। এ মাসে বঙ্গবন্ধুকে হত্যা করে বাঙালি জাতিকে কলঙ্কিত করে বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেস্টা করেছিল। কিন্তু তা তারা পারে নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের কাছে মডেল। শেখ হাসিনা আজ দেশ নেত্রী নয় তিনি এখন বিশ্ব নেত্রী।
এসময় উপস্থিত ছিলেন তজুমুদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, তজুমুদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুর রহমান, তজুমুদ্দিন হোসনেয়ারা কলেজের অধ্যক্ষ, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম হাওলাদার ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদলসহ লালমোহন-তজুমুদ্দিনের নেতাকর্মী, শিক্ষক শিক্ষিকা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন