ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

শিশুদের জন্য কোরবানির গরু দিলেন মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 এতিম ও প্রতিবন্ধী শিশুদের জন্য কোরবানির গরু দিলেন সাবেক সিটি মেয়র এম. মনজুর আলম। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার সন্ধায় নগরীর রৌফাবাদ সরকারী মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান, সরকারী শিশু পরিবার (বালিকা) ও ছোটমনি নিবাস চত্বরে বঙ্গবন্ধুর সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে তিনি কোরমানির পশু হস্তান্তর করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনজুর আলম বলেন, আগস্ট মাস বাঙালি জাতির শোকের মাস। এই মাসের ১৫ তারিখ বঙ্গবন্ধুর দুই কন্যা ছাড়া পরিবারের সবাই শাহাদাত বরণ করেন। বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও বঙ্গবন্ধুর পরিবারের অন্যান্য সদস্যদের নামে কুরবানি করতে এবং সেই গোশত দিয়ে কুরবানির দিন সরকারি শিশু পরিবার (বালিকা) ও ছোটমনি নিবাসের সকল সদস্যদের আপ্যায়নের ব্যবস্থা করেছি। এতে বিশেষ অতিথি ছিলেন এম মনজুর আলমের স্ত্রী হোসনে আরা মনজুর। উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, সমাজ সেবা অধিদপ্তর চট্টগ্রামের উপ পরিচালক সহিদুল ইসলাম প্রমুখ। সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও উপ পরিচালক মো. আবুল কাসেম। অনুষ্ঠান শেষে মনজুর আলম প্রতিবন্ধী শিশুদের আবাসিক কক্ষে গিয়ে তাদের সাথে কুশল বিনিময় করেন ও খোঁজ খবর নেন। পরে সকল শিশুকে মিষ্টিমুখ করানো হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Yourchoice51 ১০ আগস্ট, ২০১৯, ৯:০৯ এএম says : 0
If the charity is from Halal income; the reward is great. If the income is Haram; big charity may make you a celebrity, but the real reward is negative (Jahannam).
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন