ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

যিশু সেনগুপ্তের মেয়ে হয়ে আসছেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ৪:৪১ পিএম

বলিউডের স্বনামধন্য পরিচালক ও প্রযোজক মহেশ ভাট দীর্ঘদিন পর চলচ্চিত্র নির্মাণ শুরু করেছেন। ১৯৯১ সালে তার পরিচালনায় ‘সড়ক’ মুক্তি পেয়েছিল। মুক্তির পর সিনেমাটি সুপার ডুপার হিট হয়। সম্প্রতি এই পরিচালক দুই দশক পর আবারও পরিচালনায় ফিরেছেন। দীর্ঘ বিরতি ভেঙ্গে ‘সড়ক’-এর সিকুয়েল নির্মাণে ব্যস্ত হয়েছেন মুকেশ ভাট। ‘সড়ক টু’তে অভিনয় করছেন তার মেয়ে আলিয়া ভাট।

জানা যায় ‘সড়ক টু’তে আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয় করছেন টালিগঞ্জের যিশু সেনগুপ্ত। এর আগেই অবশ্য যিশুর অভিনয় করার কথা জানা গিয়েছিল সিনেমাটিতে। তবে কোন চরিত্রে তিনি অভিনয় করছেন সেটা পরিস্কার ছিল না। আর সেই বিষয়টিই যিশু তার ভক্তদের জানান দিলেন। শুধু অভিনয়ই নয়, এক সাক্ষাৎকারে এই অভিনেতা মজেছিলেন আলিয়া ভাটের প্রশংসায়ও।

যিশু সেনগুপ্ত বলেন, ‘ ‘নিজের কাজের প্রতি আলিয়ার আসক্তি প্রশংসনীয়। তার হৃদয় হচ্ছে তার কাজ। সে বর্তমানে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির একজন সেরা অভিনেত্রী।’

সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো বাবার পরিচালনায় অভিনয় করছেন আলিয়া। এ নিয়েও উচ্ছ¡সিত রয়েছেন তিনি। আলিয়া সহ এই সিনেমাতে অভিনয় করছেন ‘সড়ক’-এর প্রথম কিস্তির অভিনেতা সঞ্জয় দত্ত ও আলিয়ার বোন অভিনেত্রী পূজা ভাট। এর মাধ্যমে দীর্ঘ ১৮ বছর পর আবারও স্ক্রিণ শেয়ার করতে যাচ্ছে পূজা ভাট। এছাড়া আলিয়ার বিপরীতে সিনেমাটিতে দেখা যাবে আদিত্য রায় কাপুরকে। ২০২০ সালের ২৫ মার্চ এটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে সংশ্লিষ্টদের।

এদিকে যিশু সেনগুপ্ত এর আগেও বলিউডের সিনেমাতে অভিনয় করেছেন। আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ‘মণিকর্ণিকা’তে অভিনেত্রীর স্বামীর চরিত্রে দেখা মিলেছিল তার। বর্তমানে যিশু ব্যস্ত আছেন ‘সড়ক টু’ এবং তামিল সিনেমা ‘আশওয়াথামা’র কাজ নিয়ে। অন্যদিকে আলিয়া ভাটের ব্যস্ততা রয়েছে তার আগামী সিনেমা ‘ইনশাল্লাহ’ নিয়ে। সিনেমাটিতে আলিয়ার বিপরীতে অভিনয় করবেন সালমান খান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন