ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দাবাং থ্রি’র সেটে মোবাইল নিষিদ্ধ করলেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ৫:৩৩ পিএম

সালমান খান এখন ব্যস্ত তার পরবর্তী সিনেমা ‘দাবাং থ্রী’র শুটিংয়ে। ইতোমধ্যেই সিনেমাটির বেশ কিছু কাজ সম্পন্ন হয়েছে বলে জানা যায়। এখন প্রস্তুতি চলছে সিনেমাটির বাকি থাকা শুটিংয়ের। এ অবস্থায় ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবর থেকে জানা যায় বলিউড সুলতাম নাকি ‘দাবাং থ্রী’র আগামী শুটিংয়ে সেটে কোনো ধরণের মোবাইল বা অন্য ক্যামেরা নিয়ে প্রবেশ নিষিদ্ধ করেছেন।

অবশ্য এই সিনেমারে আগের শুটিংয়েও এমনটাই নির্দেশনা ছিল ভাইজানের। এর কারণাও জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। সালমানের হাত ধরে বলিউডে অসংখ্য তারকার জন্ম হয়েছে। এমনকি এই সিনেমার প্রধান নায়িকা সোনাক্ষী সিনহাও সালমানের বিপরীতেই হাজির হয়েছিলেন ইন্ডাস্ট্রিতে। খবর রয়েছে ‘দাবাং’-এর তৃতীয় কিস্তিতে সালমান খান বলিউডে অভিষেক করাতে যাচ্ছেন আরও একটি নতুন মুখকে। তিনি হলেন সালমানের বন্ধু পরিচালক অভিনেতা মহেশ মাঞ্জরেকারের মেয়ে সাই।

সাইয়ের কোনো ছবি বা কোনো ভিডিও যাতে প্রকাশ না পায় সে কারণে সেটে উপস্থিত সিনেমাটি সংশ্লিষ্ট কোনো ব্যক্তিই মোবাইল বা কোনো ক্যামেরা নিয়ে প্রবেশ করতে পারবেন না।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায় সালমান খান ‘দাবাং থ্রী’তে সাইকে বিশেষ একটি চকম হিসেবেই হাজির করাতে চান। আর সে কারণে সালমান চান সাই যেন প্রকাশ্যে গোরাঘুরিও না করেন। অভিনেতার কথা অক্ষরে অক্ষরে মেনে চলছেন নবাগত এই অভিনেত্রী। সালমানের কথা রাখতে এরইমধ্যে সাই বাড়ির বাহিরে যাওয়াও বন্ধ করে দিয়েছেন বলেও খবর রয়েছে।

প্রভুদেবার পরিচালনায় সিনেমাটিতে আরও অভিনয় করছেন ‘কন্নড়’ সিনেমার অভিনতো কিচা সুদীপ। এদিকে সালমান খান এখন ব্যস্ত আছেন তার আগামী সিনেমা ‘ইনশাল্লাহ’র কাজ নিয়ে। সঞ্জয় লীলা বানসালীর পরিচালনায় খুব শিগগিরই সিনেমাটির শুটিং আরম্ভ হবে বলে জানা যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন