ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

বিজয়ের পর করণ জোহরকে ফিরিয়ে দিলেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৯, ৬:০৯ পিএম

চলচ্চিত্র নির্মাতা করণ জোহরকে ফিরিয়ে দিয়েছেন অভিনেতা শাহিদ কাপুর। একজন অভিনেতা একজন পরিচালককে ফিরিয়ে দিয়েছেন এটা অবশ্যই একটি স্বাভাবিক বিষয়। কিন্তু করণ জোহরের মতো একজন পরিচালককে শাহিদ কাপুরের মতো একজন অভিনেতা ফিরিয়ে দিয়েছেন এটাতো অবশ্যই স্বাভাবিক নয়। ইতোমধ্যেই হয়তো জানতে ইচ্ছা করছে কেনোই বা করণ জোহরকে ফিরতে হলো শাহিদ কাপুরের কাছে গিয়ে।

সম্প্রতি ভারতীয় কয়েকটি গণমাধ্যমের খবরে জানা গিয়েছে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন স্বনামধন্য এই পরিচালক। তার ওই সিনেমাতে অভিনয়ের জন্য শহিদ কাপুরকে প্রস্তাব দিয়েছিলেন তিনি। কিন্তু শাহিদ কাপুর কোনো ভাবেই সিনেমাটি করতে রাজি হলেন না। আর সে কারণেই অভিনেতার কাছ থেকে খালি হাতেই ফিরতে হলো করণ জোহরকে।

তেলেগু অভিনেতা বিজয় দেবোরকোন্ডা অভিনীত ‘ডিয়ার কমরেড’-এর হিন্দি রিমেক করার ঘোষণা দিয়েছেন করণ জোহর। এই সিনেমাতে অভিনয়ের জন্যই মুলত শহিদ কাপুরকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু শহিদ সিনেমাটি করতে রাজি হননি। এদিকে জানা যায় শহিদ কাপুরের আগে অবশ্য করণ জোহরের গন্তব্য ছিল তেলেগু ওই অভিনেতার দিকেই। করণ জোহর শুরুতে বিজয়ের ওই সিনেমাটির হিন্দি রিমেকে তাকেই পছন্দ করেছিলেন। দিতে চেয়েছিলেন মোটা অঙ্কের পারিশ্রমিকও। কিন্তু কোনো কিছুতেই চিড়া ভেজাতে পারেননি তেলেগু ওই অভিনেতার।

বিজয়ও করণ জোহরকে ফিরিয়ে দিয়েছিলেন। তবে খুব বিনয়ের সঙ্গে বিজয় বলিউডের এই প্রভাবশালী পরিচালককে না করে দিয়েছিলেন বলেও খবর রয়েছে।
উল্লেখ্য, সম্প্রতি শহিদ কাপুর অভিনীত ‘কবির সিং’ মুক্তি পেয়েছে। মুক্তির পর সিনেমাটি ব্যপক সফলতা অর্জন করেছে। তেলেগু পরিচালক অর্জুন রেড্ডি পরিচালিত একটি সিনেমার হিন্দি রিমেক এটি। অর্জুনের সেই সিনেমাতেও অভিনয করেছিলেন বিজয়। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। তবে সংশ্লিষ্টরা ধারণা করছেন বিজয়ের একটি সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন শহিদ। আর সেকারণেই হয়তো এতো তাড়াতাড়ি বিজয়ের আর কোনো সিনেমাতে তিনি অভিনয করতে চাইছেন না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন