ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

টান টান উত্তেজনা ও অ্যাকশন দৃশ্যে ভরপুর প্রভাসের সাহোর ট্রেলার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১:১৫ পিএম

সুপার হিরো' ফিল্মের মতো শট, অ্যাকশন সিকোয়েন্স, টান, টান উত্তেজনা, ভিএফএক্সের কারিকুরি সঙ্গে রোম্যান্টিক সিন সবই আছে। তার উপর উপরি পাওনা দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুরের জুটি। অবশেষে প্রকাশ্যে এল প্রভাস-শ্রদ্ধা অভিনীত বহু প্রতিক্ষীত ছবি 'সাহো'র ট্রেলার।

সাহো'র ট্রেলারে সবথেকে বেশি নজর কাড়ছে অ্যাকশন সিকোয়েন্স গুলি। এই ছবিতে স্টান্ট কোরিওগ্রাফি করেছেন কেনি বেটস্, পেন ঝ্যাং, ধিলিপ সুব্বারায়ণ, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন এবং রাম-লক্ষ্মণ-এর মতো নামকরা অ্যাকশন কোরিওগ্রাফাররা। ট্রেলারেই স্পষ্ট ছবিতে প্রভাস ও শ্রদ্ধাতে দুজনকেই হাই অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। তবে অনেকেই মনে করছেন ক্ষেত্রেই 'সাহো'র টিজারে অ্যাকশন দৃশ্যগুলি বেশকিছু ক্ষেত্রে শাহরুখের 'ডন'-এর অ্যাকশন দৃশ্যকে মনে করাচ্ছে।

ট্রেলারে একটি বড় ডাকাত গ্যাঙের পান্ডা হল প্রভাস। আর মুম্বই ক্রাইম ব্রাঞ্চের ACP-অমৃতা নাইয়ারের ভূমিকায় দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুরকে। ট্রেলারে দেখা মিলেছে নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদী, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে ও অরুণ বিজয়, মহেশ মঞ্জরেকরের। তবে সব থেকে বেশি নজর কাড়ছে প্রভাস-শ্রদ্ধার অ্যাকশন ও রোম্যান্টিক দৃশ্যগুলি।

হিন্দি, তামিল , তেলুগু, মালায়লাম ভাষায় ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে প্রভাস-শ্রদ্ধার সাহো। ট্রেলার দেখা একটা কথা তো বলতেই হয় 'বাহুবলী'র পর ফের একবার বক্স অফিস কাঁপাতে আসছেন প্রভাস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন