ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরের নগরকান্দা ডাবল মার্ডার হত্যাকাণ্ড নিয়ে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ৮:৪৪ পিএম

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের দক্ষিণ কাইচাইল দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা এলাকায় প্রতিপক্ষের গুলিতে দুই ব্যক্তি নিহত ও দশজন আহত হওয়ার ঘটনার অগ্রগতি নিয়ে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বিকেল ৫টার সময় পুলিশ সুপারের কার্যালয়ে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান সংবাদ সম্মেলনে এই ঘটনার বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন।
এসময় তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে ফরিদপুরের নগরকান্দার কাইচাইল ইউনিয়নের দক্ষিন কাইচাইল দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা এলাকায় প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছে দুজন। আর এ ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকেলে। নিহতরা হলো রওশন আলী মিয়া ও তুহিন মিয়া। আহত ও নিহত সকলেই ওই এলাকার বাসিন্দা। এদের মধ্যে গুলিবৃদ্ধ গোলাম মাওলা ও গোলাম রসুলকে আশংকাজনক অবস্থায় ঢাকায় নিয়ে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনার মাত্র ৩ ঘন্টার মধ্যে মাদারীপুর জেলার শিবচর বাজার এলাকা হতে হত্যাকান্ডের সাথে জড়িত হানিফ মিয়া ওরফে হৃদয়, সহযোগী মোঃ তাপস ও গাড়ী চালক আব্দুস সত্তারকে শর্টগান ও ৩৬ রাউন্ড গুলিসহ আটক করি। তিনি বলেন পরিবারের পক্ষ থেকে মামলা দিলেই মামলা পরবর্তী কার্যক্রম শুরু করা হবে।
পুলিশ সুপার জানান, এই মামলাটি অতিব গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। বাকি যারা এই হত্যাকান্ডে জরিত তাদের আটকের জন্য এরই মধ্যে পুলিশ, ডিবি ও র‌্যাব কাজ শুরু করেছে। আশা করছি অতিদ্রæত বাকিদের আটক করা সম্ভব হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতিকুল ইসলাম, মোঃ আনিসুজ্জামান সহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন