ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

১০ বছরের সম্পর্ক ভাঙছে মাইলি-লিয়ামের!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ৯:২৯ এএম

কয়েক মাস হল তাঁদের বিয়ে হয়েছে। তবে সম্পর্ক ঠিকঠাক চলছে না দুজনের। সে কারণেই এবার সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন গায়কা-অভিনেত্রী মাইলি সাইরাস ও অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ।

আন্তর্জাতিক একাধিক ট্যাবলয়েডে এ খবর এখন হটকেকের মতো বিক্রি হচ্ছে। এমনকী ‘রেকিং বল’ শিল্পী মাইলির একটি বক্তব্য’র সূত্র ধরে লেখা হয়েছে, ‘লিয়াম ও মাইলি একমত হয়েছেন সেপারেশনের জন্য।’ নিজেদের জীবন ও ক্যারিয়ারে আরও বেশি করে সময় দেওয়ার জন্যই নাকি সম্পর্ক থেকে সরে যেতে চান তাঁরা।

মাইলি ও হেমসওয়ার্থ বিয়ে করেছিলেন ২৩ ডিসেম্বর ফ্র্যাংকলিনে। নিজেরাই ইনস্টাগ্রামে স্বপ্নের মতো বিয়ের ছবি শেয়ার করেছিলেন তাঁরা। এমনকী বিয়ের কয়েক মাসের মধ্যে মাইলির অন্তঃসত্ত্বা হওয়ার খবরও ভাইরাল হয়েছিল।

২০০৯-এ ‘দ্য লাস্ট সং’ চলচ্চিত্রের শ্যুটিংয়ের সময় দুজনের সাক্ষাৎ এবং সেই থেকে প্রেম ছিল তাঁদের। ২০১২-তেও একবার তাঁদের ব্রেক আপের খবর শোনা গিয়েছিল। তবে এবারেরটা একেবারেই নিশ্চিত বলে মনে করছেন ফ্যানরা। যদিও দুই তারকা এখনও নিজেরা কিছু ঘোষণা করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
লোকমান ১২ আগস্ট, ২০১৯, ৯:৩৩ এএম says : 0
এ আর নতুন কি
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ১৩ আগস্ট, ২০১৯, ৮:৩৪ এএম says : 0
সকল মানূষ মানূষ নয় আর সকল মানূষ অমানুষ ও নয়। ওরা হচ্ছে নিষিদ্ধ জগতের। হালাল কাজের মধ্যে দুইটি কাজ আল্লাহ তা'আলার কাছে ঘৃণিত ১ ভিক্ষাবৃত্তি ২ তালাক।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন