শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল আযহা’র নামাজ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ১২:৫৯ পিএম

যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধ্যে দিয়ে ফরিদপুরে পবিত্র ঈদল আযহা’র নামাজ শন্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শহরের চাঁদমারী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়।
এসময় ঈদের প্রধান জামাতে শরীক হয়ে নামাজ আদায় করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। নামাজের আগে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।
এসময় রাজনীতিবিদ, সমাজ সেবক ও সরকারী-বেসরকারী পর্যায়ের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ঈদের নামাজ আদায় করেন। এদিকে, ফরিদপুর পুলিশ লাইনস ময়দান, অম্বিকা ময়দান, আলীপুর কবরস্থান জামে মসজিদসহ জেলার সকলস্থানে বিপুল সংখ্যক মুসল্লিদের উপস্থিতি হয়ে শান্তিপূর্ণ ভাবে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। এসব মোনাজাতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন