ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

বিদ্যার কাছে ‘জয়া’ বায়োপিকের প্রস্তাব পাঠানোই হয়নি!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ৩:০৩ পিএম

বছরের শুরুতে মার্চ মাসে ঘোষণা করা হয়েছিল তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার জীবনের উপর বানানো হবে বায়োপিক। এই ভূমিকায় প্রথম থেকেই বিদ্যা বালানের সেই ভূমিকায় অভিনয় করবোন শোনা যাচ্ছিল। তার কিছুদিনের মধ্যেই শোনা গিয়েছিল বিদ্যা বালানকে সরিয়ে সেই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করবেন কঙ্গনা রানৌত।

সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে ফিল্মটি নিয়ে যাবতীয় ধোঁয়াশা স্পষ্ট করলেন বায়োপিকের অন্যতম প্রযোজক শৈলেশ আর সিং। জানালেন, ‘প্রযোজক হিসেবে আমি কখনওই বিদ্যা বালানের কাছে এই ফিল্মের প্রস্তাব নিয়ে যাইনি। আর এই কথা আমি অন রেকর্ড বলছি। আমি জানি, বেশ কিছুদিন ধরে মিডিয়ায় এই খবর ঘুরছে যে প্রথমে বিদ্যার নাম এই চরিত্রের জন্যে ভাবা হয়েছিল। কিন্তু সত্যিটা একেবারেই আলাদা। চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ প্রথমবার যখন গল্পটি শোনালেন তখনই স্থির করেছিলাম কঙ্গনা ছাড়া এই চরিত্রে আর কাউকে মানাবে না।’

তামিল এবং হিন্দিতে নির্মিত হবে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক। তামিল সংস্করণের নাম ‘থালাইভি’ এবং হিন্দিতে ফিল্মটির নাম ‘জয়া’। ফিল্মটি পরিচালনার দায়িত্বে রয়েছেন এ এল বিজয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন